1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ২২ মে ২০২২, ১০:৫৬ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে মিথ্যা মামলা দেওয়ায় কাজীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন হাজিদের সেবায় সৌদি যাবেন ৫৩২ কর্মকর্তা। কাশিমপুর কারাগারে নারী হাজতির মৃত্যু। নাগরপুরে ভূমি সেবা সপ্তাহ ২০২২ উদযাপন। দৌলতপুরে ঝড়ে ক্ষতিগ্রস্ত কল্পনার ঘর করে দিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা তাসফিন আব্দুল্লাহ ইসলামী শাসনতন্ত্র দশমিনার উপজেলা শাখার সভাপতিকে ১ মাসের সাজা। দশমনিা বাউফল সড়কে ট্রলি নয়িন্ত্রণ হারেিয় চালকের মৃত্যু। ভুল ব্যাখ্যা দিয়ে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা করছে বিএনপি : কাদের। নাগরপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত। শিঘ্রই দৃশ্যমান হবে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়

ঘুড়ি উড়াতে গিয়ে বাসার ছাদের উপর মর্মান্তিক মৃত্যু।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২০ জুন, ২০২১

গাজীপুরে বাসার ছাদে ঘুড়ি ওড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শুক্রবার এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে। ওই ছাত্রের নাম মো: সিয়াম (১১)। তিনি গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানাধীন বারবৈকা এলাকার জাকির হোসেনের ছেলে। সিয়াম স্থানীয় এক মাদরাসার তৃতীয় শ্রেণীর ছাত্র।

জিএমপি’র বাসন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মালেক খসরু খান জানান, অদ‍্য সকাল সাড়ে ৮টার দিকে সিয়াম পরিবারের কাউকে না জানিয়ে বাসার ছাদে ঘুড়ি ওড়াচ্ছিল। এ সময় ঘুড়িটি হঠাৎ বাসার পাশের বিদ্যুতের তারে জড়িয়ে যায়। ঘুড়িটি একটি রড দিয়ে বৈদ্যুতিক তার থেকে ছাড়ানোর চেষ্টা করলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শরীর ঝলসে ঘটনাস্থলেই মারা যায় সিয়াম।

তিনি বলেন, সিয়ামের মা সন্তানকে না পেয়ে একপর্যায়ে ছাদে গিয়ে সিয়ামের ঝলসানো লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ বাসার ছাদ থেকে নিহতের লাশ উদ্ধার করে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ