1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:৫৪ পূর্বাহ্ন

দক্ষিণ চব্বিশ পরগনা জেলার শান্তিপূর্ণ নির্বাচনে প্রস্তুত জেলা পুলিশ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৩ মার্চ, ২০২১
দক্ষিণ চব্বিশ পরগনা জেলার ডায়মন্ড হারবার জেলা পুলিশ।

দক্ষিণ চব্বিশ পরগনা জেলার শান্তিপূর্ণ নির্বাচন করতে সব ধরনের প্রস্তুতি নিয়েছে জেলা প্রশাসন।


ভারত থেকে মনোয়ার ইমাম: দক্ষিণ চব্বিশ পরগনা জেলার ডায়মন্ড হারবার জেলা পুলিশের পক্ষ থেকে অবাধ ও সুষ্ঠু ও নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ নির্বাচন করতে বদ্ধপরিকর হয়েছে। আজ বিধান সভা নির্বাচন এর আগে যাতে কোন প্রার্থী বাধাপ্রাপ্ত না হয় তার দিকে কড়া নির্দেশ দিয়েছেন জেলা পুলিশ সুপার।

আজ ডায়মন্ড হারবার মহাকুমা শাসক শ্রী শান্তনু সাহা ও ডায়মন্ড হারবার মহাকুমা পুলিশের প্রধান শান্তনু সেন এ বিষয়ে কড়া পদক্ষেপ গ্রহণ করেছে। কারণ গত পঞ্চায়েত নির্বাচন এর সময় এই ডায়মন্ড হারবার মহাকুমা শাসক এর অফিস কে ঘিরে রেখেছিল বহিরাগত শাসক দলের নেতা ও কর্মীরা। তারা ভয় দেখিয়ে এবং মারন আগ্নেয়াস্ত্র নিয়ে বিরোধী দলের নেতা ও কর্মীদের উপর চড়াও হয়।

এবং তাদের কে নমিনেশন ফাইল করতে দেয় নি ‌বহু, প্রাথীদের নমিনেশন ফাইল কেড়ে নেওয়া হয়। এবং ডায়মন্ড হারবার জেলা পুলিশের অধীন উস্তি র বিডিও অফিস এর সামনে বিরোধী দলের নেতা ও কর্মীদের নমিনেশন ফাইল করতে দেয় নি শাসক দলের নেতা ও কর্মীরা। সেই দিন উস্তি থানার অফিসার এর শাসনে শাসক দলের নেতা ও কর্মীরা রাস্তায় নেমে বিরোধী দলের নেতা ও কর্মীদের উপর হামলা চালায় এবং গুলি ছোড়ে।

তাতে এক উস্তি থানার সাব ইন্সপেক্টর গুলিবিদ্ধ হন। এবং ডায়মন্ড হারবার মহাকুমা শাসক এর অফিস চারপাশে ঘিরে রেখেছিল বহিরাগত তৃণমূল কংগ্রেসের নেতা ও কর্মীরা। তার পুনরাবৃত্তি না ঘটে সেদিকে লক্ষ্য রেখে আগে থেকেই নিরাপত্তা নিশ্চিত করতে এই উদ্যোগ নিয়েছে জেলার পুলিশ প্রশাসন।যাতে ভালো ভাবে নমিনেশন ফাইল করতে পারে।

এবং এই ডায়মন্ড হারবার মহাকুমা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন যায়গায় রুট মার্চ শুরু করেছে কেন্দ্রীয় সামরিক বাহিনীর সদস্যদের নিয়ে। এবং শান্তিপূর্ণ নির্বাচন করতে সব ধরনের প্রস্তুতি নিয়েছে জেলা প্রশাসন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ