1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৪:১৩ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

দৌলতপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনের মাঠে, নৌকা মনোনয়ন প্রত্যাশী তসলিম উদ্দিন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
কুষ্টিয়া দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়ন এর তালবড়িয়া গ্রামের কৃতিসন্তান, নৌকা মনোনয়ন প্রত্যাশী তসলিম উদ্দিন।

জিল্লুর রহমান: প্রতিবারের ন্যায় এবারও ইউনিয়ন পরিষদ নির্বাচনের মাঠে নেমেছেন আওয়ামী কুষ্টিয়া জেলা কৃষকলীগের সিনিয়ার যুগ্ন সাধারন সম্পাদক, কুষ্টিয়া দৌলতপুর উপজেলার ১৪ নং আড়িয়া ইউনিয়ন এর তালবড়িয়া গ্রামের কৃতিসন্তান, নৌকা মনোনয়ন প্রত্যাশী তসলিম উদ্দিন। এ ইউনিয়ন এর জনগণের দোয়া ও ভালোবাসা নিয়ে, গণসংযোগ ও প্রচার-প্রচারণার হাল ধরেছেন তিনি।

সমবার (১লা ফেব্রুয়ারি-২০২১) বিকেল ৩ টার সময় প্রায় ৩০০ মোটরসাইকেল নিয়ে প্রতিটি ওয়ার্ডের জনগণের কাছে দোয়া চেয়ে মতবিনিময় করেন। এ নির্বাচনের মাঠে একাধিক প্রার্থী রয়েছেন, তারমধ্যে রাজনৈতিক ত্যাগী নেতা তসলিম উদ্দিন। আগামী নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।

আগামী নির্বাচনকে সামনে রেখে জনগণের উদ্দেশ্যে মোঃ তসলিম উদ্দিন বলেন আমি ছাত্রজীবন থেকে আওয়ামীলীগের রাজনীতি করে আসছি, আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে আসতে পারি ও জনগণের সুখে-দুখে পাশে থেকে সেবা মূলক কাজ করতে পারি। গণসংযোগের এক বক্তব্যে এসবকথা বলেন তিনি, এসময় উপস্থিত ছিলেন স্থানীয় এলাকাবাসী ও গণসংযোগের নেতৃবৃন্দ সহ আরও অনেকে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ