1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

দৌলতপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনের মাঠে, নৌকা মনোনয়ন প্রত্যাশী তসলিম উদ্দিন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
কুষ্টিয়া দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়ন এর তালবড়িয়া গ্রামের কৃতিসন্তান, নৌকা মনোনয়ন প্রত্যাশী তসলিম উদ্দিন।

জিল্লুর রহমান: প্রতিবারের ন্যায় এবারও ইউনিয়ন পরিষদ নির্বাচনের মাঠে নেমেছেন আওয়ামী কুষ্টিয়া জেলা কৃষকলীগের সিনিয়ার যুগ্ন সাধারন সম্পাদক, কুষ্টিয়া দৌলতপুর উপজেলার ১৪ নং আড়িয়া ইউনিয়ন এর তালবড়িয়া গ্রামের কৃতিসন্তান, নৌকা মনোনয়ন প্রত্যাশী তসলিম উদ্দিন। এ ইউনিয়ন এর জনগণের দোয়া ও ভালোবাসা নিয়ে, গণসংযোগ ও প্রচার-প্রচারণার হাল ধরেছেন তিনি।

সমবার (১লা ফেব্রুয়ারি-২০২১) বিকেল ৩ টার সময় প্রায় ৩০০ মোটরসাইকেল নিয়ে প্রতিটি ওয়ার্ডের জনগণের কাছে দোয়া চেয়ে মতবিনিময় করেন। এ নির্বাচনের মাঠে একাধিক প্রার্থী রয়েছেন, তারমধ্যে রাজনৈতিক ত্যাগী নেতা তসলিম উদ্দিন। আগামী নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।

আগামী নির্বাচনকে সামনে রেখে জনগণের উদ্দেশ্যে মোঃ তসলিম উদ্দিন বলেন আমি ছাত্রজীবন থেকে আওয়ামীলীগের রাজনীতি করে আসছি, আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে আসতে পারি ও জনগণের সুখে-দুখে পাশে থেকে সেবা মূলক কাজ করতে পারি। গণসংযোগের এক বক্তব্যে এসবকথা বলেন তিনি, এসময় উপস্থিত ছিলেন স্থানীয় এলাকাবাসী ও গণসংযোগের নেতৃবৃন্দ সহ আরও অনেকে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ