1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৩:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

দৌলতপুরে ইউপি যুবলীগ সভাপতির বাড়িতে বোমা হামলা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বোয়ালিয়া ইউপি যুবলীগের সভাপতি আমিদুর কবির (রিপন) এর বসত বাড়িতে বোমা হামলার ঘটনা ঘটেছে। রবিবার গভীর রাতে পরপর দুইটি বোমা বিস্ফোরণে ঘটনা ঘটায় দুর্বৃত্তরা। এঘটনার প্রতিবাদে সোমবার সকালে স্থানীয় এলাকাবাসী বিক্ষোভ করেন। এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার জানান,আমিদুর কবির (রিপন) ১২নং বোয়ালিয়া ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী।

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একেই এলাকার বিএনপি জামায়াত সমর্থিতরের সঙ্গে যুবলীগ সভাপতি রিপনের দীর্ঘদিন ধরে দ্বন্ধ চলে আসছে। এর জের ধরেই বোমা হামলার ঘটনা ঘটেছে বলে ভুক্তভোগী পরিবারের দাবি। আমিদুর কবির (রিপন) বলেন, রবিবার গভীর রাতে বিকট শব্দে হঠাৎ ঘুম ভেঙ্গে যায়। তখন ঘর থেকে বের হয়ে দেখি সারা বাড়ি বোমার ধোয়ায় আচ্ছন্ন হয়ে গেছে। বোমার সকল চিহ্ন পরে থাকে আমার উঠানে। পূর্ব শত্রুতার জেরে বোমা হামলা করা হয়েছে আমার বাড়িতে। এ ব্যাপারে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মো.জহুরুল আলম বলেন, বোমা বিস্ফোরনের ঘটনার সঠিক তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ