1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

নিখোঁজ সাংবাদ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

দৌলতপুর প্রতিনিধি: মোছাঃ তানিয়া খাতুন নামে এক গৃহবধূ (১৫ অক্টোবর ২০২০) আনুমানিক সকাল ১১ সময় কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের তালবাড়িয়া স্বামীর বাড়ী থেকে হারিয়ে গেছে। বয়স ২৪ বছর উচ্চতা আনুমানিক ৫ ফুট হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিলো বেগুনি কালারের সালোয়ার কামিজ ও হলুদ ওড়না গায়ের রং শ্যামলা হালকা-পাতলা গোলগাল চেহারা।

দৌলতপুর উপজেলার দিগলকান্দি গ্রামের মোঃ গুলদার এর মেয়ে মোছাঃ তানিয়া খাতুন এর সাথে একই উপজেলার তালবাড়িয়া গ্রামের মোঃ জিন্নাত বিশ্বাসের ছেলে মোঃ মহিদ বিশ্বাসের সাথে আনুমানিক ৮ বছর আগে দুই পরিবারের সম্মতিতে বিবাহ হয়েছে।

এ বিষয়ে মোছাঃ তানিয়ার স্বামী মোঃ মহিদ বিশ্বাস জানান আমার স্ত্রী তানিয়া খাতুন এর মানসিক সমস্যার কারণে দীর্ঘ দুই বছর চিকিৎসাধীন চলছিল এমত অবস্থায় গত ১৫ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১১ টার সময় কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে কোথায় যে গিয়েছে তার আমরা এখনো কোন সন্ধান পাচ্ছি না আজ ১৮/১৯ দিন আমার আত্মীয়-স্বজন ও আমার শ্বশুরবাড়ির আত্মীয় স্বজন সবার বাড়িতেই খোঁজ নিয়েছি কিন্তু কোথাও তার সন্ধান খুঁজে পাইনি, আমার একটি পাঁচ বছরের মেয়ে আছে মেয়েটির নাম সাদিয়া মেয়েটা অনেক কান্নাকাটি করছে। কেউ যদি খোঁজ পেয়ে থাকেন তাহলে আমার এই নাম্বারে জানানোর জন্য বিশেষভাবে অনুরোধ করছি ০১৭০৯-৯২৯৫০৯।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ