1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা।

নিজের মেয়েকে ধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার পিতা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১ জুন, ২০২২

নিজ মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে চুয়াডাঙ্গা রেলপাড়ার জালাল মালিথাকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে পৌর এলাকার বেলগাছি ঈদগাহপাড়া থেকে তাকে আটক করা হয়।

ধর্ষণচেষ্টার সময় স্থানীয়রা তাকে আটক করে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে দেয়। এ ঘটনায় গতকাল রাতে ভুক্তভোগী মেয়ে বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করেন। আটককৃত জালাল মালিথা (৫০) চুয়াডাঙ্গা রেলপাড়ার মৃত আলতাফ হোসেন মালিথার ছেলে।

ভুক্তভোগীর স্বামী অভিযোগ করে বলেন, ‘আমি আমার স্ত্রী ও একমাত্র মেয়েকে নিয়ে পৌর এলাকার বেলগাছি ঈদগাহপাড়ায় ভাড়া বাড়িতে থাকি। প্রতিদিনের ন্যায় গতকাল মঙ্গলবার সকালে ইজিবাইক নিয়ে শহরে চলে যায়। আমার অনুপস্থিতিতে আমারই শ্বশুর জালাল মালিথা সকাল সাড়ে ১০টার দিকে বেলগাছি আমাদের ভাড়া বাড়িতে আসে।

আমার মেয়ের হাতে মোবাইল ফোন দিয়ে বাড়ির বাইরে পাঠিয়ে দেয়। পরে আমার স্ত্রীকে ঘরেরে ভেতরে ডেকে নিয়ে দরজা বন্ধ করে দিয়ে হাত ধরে টানাটানি শুরু করে ও কুপ্রস্তাব দিতে থাকে। পরে তার চিৎকারে স্থানীয়রা এসে আমার স্ত্রীকে উদ্ধার করে।

পরে আমার শ্বশুরকে স্থানীয়রা আটক করে পুলিশে দেয়। তিনি আরও বলেন, এর আগেও নানান সময় আমার স্ত্রীকে তিনি কুপ্রস্তাব দিয়েছেন। আমরা কল্পনাও করতে পারিনি নিজ মেয়ের সাথে এরকম জঘন্য অপরাধ করতে পারে সে।’ এদিকে গতকাল রাতেই এ ঘটনায় ভুক্তভোগী মেয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করেন।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারক বিশ্বাস বলেন, এ ঘটনায় ভুক্তভোগী একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত জালালকে ঘটনার পরপরই আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ