1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
দশমিনায় ইউএনও করোনায় আক্রান্ত লক্ষ্মীপুরে ইউনিয়ন আওয়ামীলীগের কার্য নির্বাহী সংসদের সভা অনুষ্ঠিত রাজশাহীতে ভোট কারচুপির অভিযোগে সংবাদ সম্মেলন : চাই ভোট পুনর্গণনা দশমিনায় আশ্রায়ন প্রকল্পের বাসিন্দাদের শীতে কাঁপে হাড় দৌলতপুরে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনঃ পুড়ে ছাই আসবাবপত্র টাঙ্গাইলে ৪ কেজি গাঁজা সহ গ্রেফতার মাদক সম্রাট জহুরুল উত্তরাঞ্চলে রবি মৌসুমে আলুর বাম্পার ফলনের সম্ভাবনা ফরিদপুরের মধুখালী থেকে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ মেহেরপুরের গাংনীর পল্লীতে মধ্যরাতে অগ্নিকান্ড! ব্যাপক ক্ষয়ক্ষতি লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার ৫ হাজার অসহায় মানুষের মাঝে শীতার্তের কম্বল বিতরণ করা হয়েছে

নীলফামারী জলঢাকায় কুপিয়ে জখম করা ১ জনের লাশ উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ জুন, ২০২১

নীলফামারী জলঢাকায় কুপিয়ে জখম করা ১ জনের লাশ উদ্ধার।


মো জহুরুল ইসলাম, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর জলঢাকা উপজেলার ধান খেত এক ব্যক্তির জখম করা লাশ উদ্ধার করেছে জলঢাকা থানা পুলিশ।

মঙ্গলবার দুপুর ১২ টার দিকে জলঢাকা উপজেলার উত্তর কাজীরহাট/চেরেঙ্গা মোলাঙ্গাড়ির দোলা নামক স্হান থেকে হাফিজুল ইসলাম (৪৫) নামে এই ব্যক্তির জখম করা লাশ উদ্ধার করে জলঢাকা থানা পুলিশ।

নিহত হাফিজুল ইসলাম বাড়ি পূর্ব দেরেঙ্গা কাজীরহাটের কাজীপাড়ায়।হাফিজুল ইসলাম জলঢাকার জাহান অটোরাইস মিল( ইউনিট -১ )এর ম্যানেজার পদে দায়িত্বে ছিলেন। এবং জাহান অটোরাইস মিলের স্বত্বাধিকারী জাহাঙ্গীর আলমের আপন ভগ্নিপতি।

এবিষয়ে জাহান অটোরাইস মিলের স্বত্বাধিকারী জাহাঙ্গী আলমের সাথে কথা হলে তিনি বলেন হাফিজুল ইসলাম আমার আপন ভগ্নিপতি এবং আমার অটোরাইস মিলে সে ম্যানেজার পদে দায়িত্ব পালন করছিল।

গতকাল রাতে সে (হাফিজুল ইসলাম)তার দায়িত্ব পালন করে বাড়ি ফেরার পথে কে বা কাহারা তাকে এই নির্মমভাবে জখম করে হত্যা করেছে।

এদিকে জলঢাকা থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন আমরা খবর পেয়ে ঘটনাস্হলে গিয়ে লাশ উদ্ধার করি এবং ময়না তদন্তের জন্য নীলফামারীর জেনারেল হাসপাতালে লাশ পাটানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ