1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

পশ্চিম বাংলায় শান্তিপূর্ণ নির্বাচন করতে সামরিক বাহিনী মোতায়েন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৭ মার্চ, ২০২১

পশ্চিম বাংলার নির্বাচন এ আরো একশত কোম্পানি কেন্দ্রীয় সামরিক বাহিনী মোতায়েন


ভারত থেকে নিউজ দাতা মনোয়ার ইমামা: পশ্চিম বাংলায় অবাধ ও নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ নির্বাচন করতে বদ্ধপরিকর হয়েছে পশ্চিম বাংলার মুখ্য নির্বাচন কমিশন এর সিইও, জনাব আরিজ আফতাব সাহেব। আজ যেমন কেন্দ্রীয় সামরিক বাহিনীর সদস্যরা এসেছে।

সেই সঙ্গে নির্বাচন কাজে আরো সুন্দর করতে বিশেষ বিমানে কলকাতার নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দর এসে নেমেছেন সাবেক পাঞ্জাব এর গোয়েন্দা পুলিশের প্রধান শ্রী সুনীল কুমার শর্মা আই পি এস। তিনি আজ সন্ধ্যায় বৈঠক করবেন পশ্চিম বাংলার মুখ্য নির্বাচন কমিশন এর সিইও জনাব আরিজ আফতাব সাহেব সঙ্গে।

এর আগে পশ্চিমবঙ্গের নির্বাচন কমিশন এর অতিরিক্ত অবজারভার ছিল। তাদের মধ্যে শ্রী বিবেক দুবে আই পি এস ও মৃনাল কান্তি দাস। কিন্তু ব্যাক্তি গত কারনে এই নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন মৃনাল কান্তি দাস।তাই কালক্ষেপ না করে তাড়াতাড়ি আনা হয়েছে এই দুদে আই পি এস অফিসার শ্রী সুনীল কুমার শর্মা আই পি এস কে।

তিনি প্রতিটি জেলার প্রশাসন ও পুলিশ প্রশাসন ও ডি এম ও এস পি এবং আই জি সঙ্গে যোগাযোগ করে এই নির্বাচন শান্তিপূর্ণ ভাবে করতে চান। এবং শান্তিপূর্ণ নির্বাচন করতে সব ধরনের প্রস্তুতি নিয়েছে রাজ্য মুখ্য নির্বাচন কমিশন। ইতিমধ্যে রাজ্যে বিভিন্ন যায়গায় কেন্দ্রীয় বাহিনী র সদস্যরা রুট মার্চ শুরু করে দিয়েছে। সঙ্গে স্হানীয় প্রশাসন এর পুলিশ। এবং প্রতিটি জেলায় আলাদা করে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য থাকবেন। তারা পুরো নির্বাচন টা পরিচালনা করবেন।

জঙ্গল মহলে পুরুলিয়ার অযধ্যা পাহাড় এলাকায় সামরিক বাহিনীর ড্রোন উড়িয়ে নজরদারি চালাবেন কেন্দ্রীয় সামরিক বাহিনীর সদস্যরা।যাতে করে অপ্রীতিকর ঘটনা ও মাওবাদী হামলা না চালাতে পারে মাওবাদীরা। সজাগ দৃষ্টি রাখতে চাইছে পশ্চিম বাংলার মুখ্য নির্বাচন কমিশন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ