1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
স্থায়ী জামিন পেলেন দৌলতপুর উপজেলা যুবলীগ সভাপতি টোকেন চৌধুরীসহ ২২ নেতাকর্মী দৌলতপুরে মশার কয়েল থেকে আগুন লেগে ৪ বসতবাড়ি ভষ্মিভুত ১ শিশু আহত বোয়ালমারীতে মা মেয়েকে চাপা দেওয়া সেই গরু ভর্তি ট্রাক আটক রাজশাহীতে সোসাল ইসলামী ব্যাংক লিঃ ও ভিসা সেন্টারের ডলার দুর্নীতি নতুন ২৭১৬ শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত। বাউফলে ০২ জুয়েলার্স ব‍্যবসায়ী সহ ৪  ডাকাত গ্রেফতার. বাণিজ্যের নতুন দুয়ার খুলে দিল পদ্মা সেতু। দশমিনায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রস্তুতি সভা। ভেড়ামারায় পাটুয়াকান্দি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের দাবিতে মানববন্ধন সালথায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ 

পিয়ারপুরে ব্যাপক সাড়া ফেলেছেন বুলবুল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
পিয়ারপুরে ব্যাপক সাড়া ফেলেছেন বুলবুল।

পিয়ারপুরে ব্যাপক সাড়া ফেলেছেন বুলবুল।


ইউনিয়ন পরিষদ নির্বাচনের বাকি আরও মাস দুয়েক। ইউনিয়নে ইউনিয়নে চলছে প্রার্থীতা প্রকাশের নানা আড়ম্বর। কুষ্টিয়ার দৌলতপুরের পিয়ারপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হতে ইচ্ছুক ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল রানা বুলবুল, আর তাতেই সাড়া ফেলেছে ইউনিয়ন জুড়ে।

ছাত্রজীবনে ছাত্রলীগের নেতৃত্ব দিয়ে আওয়ামীলীগের রাজনীতিতে আসা এই যুবলীগ নেতা এমনিও নির্বাচনী এলাকায় ত্যাগী, নির্যাতিত আওয়ামীলীগ নেতা ও সমাজসেবক হিসাবে পরিচিত। পৈতৃক ভাবেই তৃণমূল রাজনীতির নেতৃত্বে যোগসূত্র থাকা সোহেল রানা বুলবুলের নির্বাচনী উদ্যোগের শুরুতেই দেখা যায়, ব্যপক উৎসাহ উদ্দীপনা।

অন্তত দু’হাজারের বেশি এলাকাবাসী মিলে ওয়ার্ড পর্যায়ের মতবিনিময়, উঠোন বৈঠকে ৩শ’ থেকে ৫শ’ মানুষের উপস্থিতি, আর গ্রামে-বাজারে গণসংযোগের প্রতিটি গ্রুপেই অন্তত ১শ’ জনের বেশি কর্মী নিয়ে কার্যক্রম শুরুতেই জমিয়ে তুলেছে সোহেল রানার প্রার্থীতাকে।

বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়নের জন্য সোহেল রানা বুলবুল আস্থা রাখতে চাইছেন দলীয় নেতাদের সিদ্ধান্তে। সবকিছুর বিবেচনায় পিয়ারপুরে আওয়ামীলীগের মনোনয়ন এবং সুন্দর বিজয়ের জন্য নিজেকে যোগ্য মনে করছেন সোহেল রানা বুলবুল।

পিতা-পুত্রের রাজনৈতিক দীর্ঘ পথ সোহেল রানা’কে পিয়ারপুর ইউনিয়নের জনপ্রতিনিধিত্ব পেতে সহজ করে দিবে বলে মনে করছেন স্থানীয়রা। ব্যাক্তি হিসেবে তরুণ এই যুবলীগ নেতা, নির্লোভ, মানবিক ও সৎ বলে মন্তব্য করছেন এলাকাবাসী।

রাজনৈতিক ভাবে তুখোড় সাংগঠনিক বুলবুল জনপ্রতিনিধি হলে জনগণের প্রাপ্তির পাল্লা বেশি ভারি হবে বলেও মন্তব্য তাদের। দলীয় মনোনয়ন পেতে সংশ্লিষ্ট সকলের সমর্থন ও দোয়া কামনা করছেন সোহেল রানা বুলবুল।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ