1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:২০ অপরাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে দশমিনা থানা পুলিশ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
পটুয়াখালীর দশমিনায় নাসরুল হাওলাদার (৪৫) নামক এক ব্যক্তির গলাকাটা বস্তাবন্দি লাশ উদ্ধার।

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনায় নাসরুল হাওলাদার (৪৫) নামক এক ব্যক্তির গলাকাটা বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে বসতঘর সংলগ্ন রান্নাঘর থেকে উদ্ধার করেন। থানা পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা যায়, উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের পিতার সাথে পুত্রের জমি বিক্রি নিয়ে কয়েক দিন যাবৎ বিবাদ চলে আসছে। বুধবার রাতের কোন এক সময় এঘটনা ঘটায়। থানা পুলিশ খবর পেয়ে বস্তাবন্দি অবস্থায় লাশ উদ্ধার করেন।

আর নিহতের ছেলে ইমরান পলাতক রয়েছেন এবং নিহতের স্ত্রী মোসাঃ রিনা বেগমকে প্রাথমিক জিঞ্জাসা বাধের জন্য থানা এনেছেন। সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) গলাচিপা মোঃ ফারুক হোসেন ও সহকারী পুলিশ সুপার পটুয়াখালী সদর শেখ বেল্লাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। থানা ওসি জসীম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জমি বিক্রি নিয়ে ছেলের সাথে বিবাদ ছিল। তবে এ কারণেই যে খুন হয়েছে সেটি নিশ্চিত নয়। ছেলে ইমরান পলাতক রয়েছেন আর নিহতের স্ত্রী রিনা বেগমকে জিঞ্জাসা বাধের জন্য থানা আনা হয়েছে। আর লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ