1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
রাসিক মেয়রের সহযোগিতায় হুইলচেয়ার পেলেন প্রতিবন্ধী জেসমিন খাতুন আসন্ন উপ-নির্বাচনে মহিলা সমর্থকদের রাসেলের পক্ষে ভোট প্রার্থনা ও পথসভা মহাদেবপুরে তথ্য অফিসের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্টিত দশমিনায় চলছে পূজা মন্ডপে প্রস্তুুতি, ব্যস্ত সময় পার করছে মৃৎ শিল্পীরা দশমিনায় ইউপি সচিব ও তথ্য সেবক এর বিরুদ্ধে জন্ম সনদে অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ দৌলতপুরে বাদশাহ্ এমপি’কে বরণ করতে হাজারো মানুষের ঢল দশমিনায় তানিয়া ধর্ষণ ও হত্যা মামলায় আপীল বিভাগ খুনীদের ফাঁসি বহাল উৎসবমুখর পরিবেশে নওগাঁয় আদিবাসী উড়াও সম্প্রদায়ের ঐতিহ্যবাহী কারাম উৎসব পালিত চার লেন সড়ক উন্নীতকরণ কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন পটুয়াখালী জেলা পরিষদ কর্তৃক স্থাপিত বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য উদ্বোধন

বানিয়াচংয়ে অপহরণকারী গ্রেফতার, ভিকটিম উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

শিব্বির আহমদ আরজু, হবিগঞ্জ থেকে: নড়াইল থেকে অপহরণকারীকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করেছে বানিয়াচং থানা পুলিশ। গ্রেফতারকৃত অপহরণকারী মোঃ এনামুল বিশ্বাস (২২) নড়াইল জেলার ভাটিয়া গ্রামের মোঃ ইউনূস মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, প্রায় ৪ মাস আগে বানিয়াচং উপজেলা সদরের ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের ৮ম শ্রেণির জনৈক ছাত্রী (১৫) এর সাথে মোবাইল রং নম্বর পরিচয় হয় নড়াইল জেলার মোঃ এনামুল বিশ্বাসের। পরিচয়ের এক পর্যায়ে গত রোববার (২৯ আগস্ট) সকাল ৭টায় প্রতারক এনামুল বিশ্বাস ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়।

অপরদিকে মেয়েকে না পেয়ে বানিয়াচং থানায় সাধারণ ডায়রী করেন ছাত্রীর স্বজনরা। ভিকটিমকে উদ্ধারে দায়িত্ব দেয়া হয় এস আই রাকিব হোসেনকে। সোমবার (৩০ আগস্ট) সকাল ১১টায় নড়াইল জেলার সদর থানা পুলিশের সহায়তায় ভিকটিমকে উদ্ধার এবং অপহরণকারী এনামুল বিশ্বাসকে গ্রেফতার করা হয়। অপহণকারীকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে ।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন দৈনিক খোয়াইকে জানান, অভিযোগ পাওয়ার পর বিষয়টি খুব গুরুত্বসহকারে আমরা নিয়েছি । খুব দ্রুততার সাথে ভিকটিমকে উদ্ধার এবং অপহরণকারীকে গ্রেফতার করতে সমর্থ হয় পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ