1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:১৮ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাহাবুব মাষ্টারের মোটরসাইকেল শোভাযাত্রা ত্রিশালে সড়ক দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব এর কমিটি ঘোষণা বিজয়া দশমীকে ঘিরে নানা আয়োজন ভাগাভাগী করতে দুই বাংলার মানুষের উৎসব কুমিল্লায় সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর চেষ্টা করেছে জামায়াত-বিএনপি: রকি কুমার ঘোষ দৌলতপুরে দুটি রাস্তার কাজ উদ্বোধন করলেন এমপি বাদশাহ্ দৌলতপুরে ক্যান্সার-কিডনি রোগীদের মাঝে চেক বিতরণ করেন, এমপি বাদশাহ্ দৌলতপুরে পিতার আত্মহত্যায় সন্তানের সংবাদ সম্মেলন ঝিকরগাছায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ মোটরসাইকেল আরোহী নিহত দুর্দিনে আফাজ উদ্দিন আহমেদ সব সময় পাশে দাঁড়িয়েছেন: মাহবুব উল আলম হানিফ

বেনাপোলে রপ্তানি গেট থেকে মাদক ও দুইটি ট্রাক সহ আটক-২

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০

বেনাপোল প্রতিবেদক: যশোরের বেনাপোল সীমান্তের রপ্তানী গেটের সামনে থেকে ১১ বোতল মদ,৬ বোতল ফেন্সিডিল,৭০ গ্রাম গাঁজা ও ২ টি ট্রাক সহ কবির হোসেন (৪৩) ও কিবরিয়া (২৫) নামে দুইজনকে আটক করেছে বিজিবি সদস্যরা। সোমবার রাতে রপ্তানি গেট থেকে ট্রাক দুটি আটক করা হয়। আটক কবির হোসেন মাদারীপুর জেলার সদর থানার থানডলি এলাকার নুর হোসেনের ছেলে ও কিবরিয়া একই এলাকার সালামতের ছেলে।

ট্রাক নাম্বার হলো ঢাকা মেট্রো ট ২২-০৫ ৮৭ ও ঢাকা মেট্রো ট ২২ ১৫৯০। বিজিবি আইসিপি সুবেদার আরশাফ আলী জানান.গোপন সংবাদে জানতে পারি রপ্তানি পন্য নিয়ে দুটি ট্রাক ভারতে প্রবেশ করে পন্য খালাশের পর দেশে ফেরার সময় গাড়িতে মদ ফেনসিডিল ও গাঁজা নিয়ে আসছে। এমন সংবাদে রপ্তানি গেটে ট্রাক দুটি তল্লাশি করে মাদকদ্রব্য পাওয়া যায়। এ সময় ড্রাইভার ও ট্রাক আটক করে ক্যাম্পে এনে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ