1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে সৈয়দপুরে বিশাল মশাল মিছিল ও সমাবেশ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

রেজা মাহমুদ,নীলফামারী জেলা প্রতিনিধি: কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মানাধীণ ভাস্কর্য ভাংচুর ও অবমাননা করার প্রতিবাদে নীলফামারীর সৈয়দপুরে মশালসহ এক বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । বুধবার ( ৯ ডিসেম্বর) রাতে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও নীলফামারী জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোখছেদুল মোমিনের ডাকে ওই কর্মসুচিতে পৌর আওয়ামীলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের প্রায় ৫০ নেতাকর্মী আংশ
নেন।

শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কস্থ দিনাজপুর রোড মোড়ে আয়োজিত প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন বক্তব্য বলেন সৈয়দপুর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো.মোজাম্মেল হক, খাতামধুপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক ও উপজেলা নারী ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকীসহ আওয়মীলীগ এর অংগ
সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিবাদ সমাবেশটি সঞ্চালনা করেন বোতলাগাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ছাত্রনেতা প্রভাষক আব্দুল হাফিজ হাপ্পু সমাবেশে বক্তারা ধর্ম ব্যবসায়ী মৌলবাদিদের উদ্দেশ্য হুশিয়ারি উচ্চারণ করে বলেন, বাংলাদেশের শান্তিপূর্ণ পরিবেশকে অশান্তি সৃষ্টি করার যে চক্রান্ত করা হচ্ছে তা সফল হতে দেয়া হবে না। তারা বলেন যারা বাংলাদেশকে অস্বীকার করে তারাই ভাস্কর্যের বিরুদ্ধে ফতোয়া জারি করে অশান্তির সৃষ্টি করছেন।

বক্তারা বলেন, মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের ধৈর্য ধারণ করতে বলেছেন। আমরা ধৈর্য ধরে আছি। মৌলবাদি ধর্ম ব্যবসায়ীরা শুনে রাখেন আমাদের পরীক্ষা নিবেন না। আমরা রাজপথে বের হলে পালাবার পথ পাবেন না। বক্তারা দৃঢ় কন্ঠে বলেন বাংলাদেশের প্রতিটি উপজেলায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে। এজন্য দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানানো হয় সমাবেশ থেকে। এর আগে মোখছেদুল মোমিনের নেতৃত্বে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের স্মৃতি অ¤øান চত্বর (জিআরপি-মোড়) থেকে বিশাল মশাল ও বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সমাবেশস্থলে মিলিত হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ