1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ২২ মে ২০২২, ১০:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে মিথ্যা মামলা দেওয়ায় কাজীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন হাজিদের সেবায় সৌদি যাবেন ৫৩২ কর্মকর্তা। কাশিমপুর কারাগারে নারী হাজতির মৃত্যু। নাগরপুরে ভূমি সেবা সপ্তাহ ২০২২ উদযাপন। দৌলতপুরে ঝড়ে ক্ষতিগ্রস্ত কল্পনার ঘর করে দিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা তাসফিন আব্দুল্লাহ ইসলামী শাসনতন্ত্র দশমিনার উপজেলা শাখার সভাপতিকে ১ মাসের সাজা। দশমনিা বাউফল সড়কে ট্রলি নয়িন্ত্রণ হারেিয় চালকের মৃত্যু। ভুল ব্যাখ্যা দিয়ে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা করছে বিএনপি : কাদের। নাগরপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত। শিঘ্রই দৃশ্যমান হবে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়

মিরপুরে মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১০ জনের অর্থদণ্ড

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
আজ শনিবার উপজেলার মিরপুর নতুন বাসষ্ট্যান্ড এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে মাস্কবিহীন চলাফেরা করার অপরাধে দন্ডবিধির ১৮৬০ এর ২৬৯ ধারায় ১০ জনের বিরুদ্ধে মামলা দিয়ে দুই হাজার নয়শ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

মিরপুর: কুষ্টিয়ার মিরপুরে স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্ক বিহীন চলাফেরা করায় ১০ জনকে জরিমানা করা হয়েছে। আজ শনিবার উপজেলার মিরপুর নতুন বাসষ্ট্যান্ড এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে মাস্কবিহীন চলাফেরা করার অপরাধে দন্ডবিধির ১৮৬০ এর ২৬৯ ধারায় ১০ জনের বিরুদ্ধে মামলা দিয়ে দুই হাজার নয়শ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস। এ সময়ে মিরপুর থানার এসআই আশরাফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। ভ্রাম্যমাণ আদালতের বিচারক লিংকন বিশ্বাস জানান, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সকলকে স্বাস্থ্য সচেতন হতে হবে। এখনও প্রতিটি মানুষ মারাত্মক স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছে। বর্তমান পরিস্থিতি বিবেচনায় মাস্ক ব্যবহার না করা একটি মারাত্মক অপরাধ ও গোটা মানব সমাজের জন্য হুমকী স্বরুপ। বিধায় আমাদের সবারই উচিত সামাজিক দূরুত্ব বজায় ও স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি করা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ