1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মৌলভীবাজার কমলগঞ্জে ভিটামিন 'এ' প্লাস ক্যাপসুল খাবে ৩১ হাজার শিশু - dailynewsbangla
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৬:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে নিহত ২ আদালতের রায় ও পৈতৃক জমি থেকে উচ্ছেদকল্পে  হামলা ও লুটপাটের বিরুদ্ধে সংবাদ সম্মেলন   বোয়ালমারীতে নারী নির্যাতন মামলায় গ্রেপ্তার প্রধান শিক্ষক আমার সংবাদের প্রতিনিধি কিশোরের বাবা চলে গেলেন না ফেরার দেশে যশোরে প্রথম নির্বাচনী জনসভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজশাহীতে ডায়াবেটিক রোগিদের জন্য উদ্বোধন হলো এ্যাপস “থানায় মামলা না নেওয়ায় আওয়ামী লীগে ক্ষোভ” বঙ্গবন্ধু মুর‌্যালে নাশকতার ঘটনার পাঁচদিন অতিবাহিত হলেও গ্রেপ্তার হয়নি কেউ সালথায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত সালথায় দুদিন ব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন  বোয়ালমারীতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

মৌলভীবাজার কমলগঞ্জে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাবে ৩১ হাজার শিশু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসের আয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে এডভোকেসি ও কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে আগামী ৪-১৫ অক্টোবর পর্যন্ত পক্ষকালব্যাপী জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইনে ৩১ হাজার শিশুকে খাওয়ানো হবে ভিটামিন “এ” ক্যাপসুল। উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ২১৬টি কেন্দ্রের মাধ্যমে এ ক্যাম্পেইন বাস্তবায়ন করা হবে। মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসের আয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে এডভোকেসি ও কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন- ২০২০ উপলক্ষ্যে এডভোকেসি ও কর্মপরিকল্পনা সভায় সভাপতিত্ব করেন কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম. মাহবুবুল আলম ভুঁইয়া। মেডিকেল টেকনোলজিস্ট আশরাফুল ইসলামের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো: রফিকুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ। অনুষ্টানে বক্তব্য রাখেন, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা জয় কুমার হাজরা, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মর্কতা বিজন চন্দ্র দাস, প্রেসক্লাব সম্পাদক মো: মোস্তাফিজুর রহমান, স্যানেটারী ইন্সপ্টের দুলাল মিয়া, মাওলানা ঈমান উদ্দীন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ