1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৯:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা।

ময়মনসিংহের ত্রিশাল পৌরসভায় তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আনিসুজ্জামান

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
ময়মনসিংহের ত্রিশাল পৌরসভায় তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আনিসুজ্জামান।

এনামুল হক,ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশাল পৌর সভার মেয়র পদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী এবি এম আনিসুজ্জামান (আনিস) জগ প্রতিক নিয়ে জয়লাভ করেন।রোববার (১৪ ফেব্রুয়ারি) রাতে অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার সফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আনিসুজ্জামান (আনিস) জগ প্রতীক নিয়ে পেয়েছেন ১১ হাজার ৬৫৯ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত পার্থী নৌকা প্রতিক নিয়ে নবী নেওয়াজ সরকার পেয়েছেন ৬ হাজার ৬১৪ ভোট বিএনপি মনোনীত পার্থী রুবায়েত হোসেন শামীম মন্ডল ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৮৬৫ভোট। বাংলাদেশ ইসলামি আনন্দোলন হাসান মাহমুদ হাতপাখা প্রতীক পেয়েছে ৮০০ ভোট।

ত্রিশাল পৌরসভায় মেয়র পদে চারজন, কাউন্সিলর পদে ৩৬ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১১ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এ পৌরসভায় ১৪টি কেন্দ্রের ৭৮টি কক্ষে ভোটগ্রহণ হয়। ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২৬ হাজার ৮২২ জন পুরুষ ভোটার সংখ্যা ১৩ হাজার ২৩০ ও তার মধ্যে নারী ভোটার সংখ্যা ছিল ১৩ হাজার ৫৯২ জন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ