1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৮ মে ২০২২, ০৩:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট।

ময়মনসিংহে অটো চালক হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার ০৪ 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: প্রতিদিনের ন্যায় ২ নভেম্বর ২০২১ তারিখ ভাড়ায় যাত্রী বহনের জন্য নিজ বাড়ী কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানাধীন দক্ষিন গোবিন্দপুর গ্রাম হইতে অটো চালক মোশারফ হোসেন বাহির হইয়া রাত অনুমান ৮ টায় কিশোরগঞ্জ সদর থানাধীন বটতলা বাজারে অটোষ্ট্যান্ডে অবস্থান করে।

তখন অচেনা অজানা ৪ জন যাত্রী এসে তাকে রোগী বহনের জন্য ৩ শত টাকায় ভাড়া করে ময়মনসিংহ জেলার নান্দাইল থানাধীন দক্ষিন জাহাঙ্গীরপুর গ্রামের সোরাটি বাজারের নিকট আসিয়া অটো চালক মোশারফ হোসেনকে ছুরিকাঘাতে হত্যা করে রাত অনুমানিক পোনে দশটার সময় অটোরিক্সাটি ছিনতাই করে নিয়ে যায়।

ঘটনার পরপর ঘটনাস্থল হইতে আসামিদের ফেলে যাওয়া পড়নের ১টি গেঞ্জি এবং ১ জোড়া জুতা উদ্ধার করা হয়। এবং ঘটনাস্থল হইতে ১০/১২ কিঃ মিঃ দূরে আব্দুল্লাহপুর হইতে ছিনতাইকৃত অটোরিক্সাটি উদ্ধার করা হয় বলেও জানা যায়।

অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে নান্দাইল থানার মামলা করা হয়। যার মামলা নং-০৬, তারিখ-০৫-১১-২০২১ ইং ধারা-৩৯৪/৩০২/৩৪। উক্ত মামলাটি পেনাল কোড রুজু হলে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান পিপিএম সেবা মহোদয় মামলার তদন্তভার ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা’র উপর ন্যাস্ত করেন।

জেলা গোয়েন্দা শাখা’র অফিসার ইনচার্জ (ডিবি’র ওসি) মোঃ সফিকুল ইসলাম মামলার তদন্তভার গ্রহণ করে। পরে মামলার রহস্য উদঘাটন, আসামি সনাক্ত ও গ্রেফতারের জন্য ধারাবাহিক অভিযান পরিচালনা করে।

জানা গেছে গত ২৪ জানুয়ারী ২০২২ তারিখ সোমবার রাত অনুমান সাড়ে ৭ টায় ময়মনসিংহ জেলার নান্দাইল থানাধীন জাহাঙ্গীরপুর এলাকা হইতে আসামি মোঃ শাহ জালাল সিকদার (২৫), মোঃ শান্ত মন্ডল (২০), মোঃ আশরাফুল ইসলাম ওরফে মানিক (২৫) ও মোঃ মনির উদ্দিন (২৬)কে ২৪ জানুয়ারী রাত অনুমান সাড়ে ১১ টায় গাজীপুর মাওনা চৌরাস্তা থেকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা মামলার ঘটনার সার্বিক বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে বলেও জানা যায়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ