1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৫:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
রাসিক মেয়রের সহযোগিতায় হুইলচেয়ার পেলেন প্রতিবন্ধী জেসমিন খাতুন আসন্ন উপ-নির্বাচনে মহিলা সমর্থকদের রাসেলের পক্ষে ভোট প্রার্থনা ও পথসভা মহাদেবপুরে তথ্য অফিসের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্টিত দশমিনায় চলছে পূজা মন্ডপে প্রস্তুুতি, ব্যস্ত সময় পার করছে মৃৎ শিল্পীরা দশমিনায় ইউপি সচিব ও তথ্য সেবক এর বিরুদ্ধে জন্ম সনদে অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ দৌলতপুরে বাদশাহ্ এমপি’কে বরণ করতে হাজারো মানুষের ঢল দশমিনায় তানিয়া ধর্ষণ ও হত্যা মামলায় আপীল বিভাগ খুনীদের ফাঁসি বহাল উৎসবমুখর পরিবেশে নওগাঁয় আদিবাসী উড়াও সম্প্রদায়ের ঐতিহ্যবাহী কারাম উৎসব পালিত চার লেন সড়ক উন্নীতকরণ কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন পটুয়াখালী জেলা পরিষদ কর্তৃক স্থাপিত বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য উদ্বোধন

ময়মনসিংহে কোটি টাকার শুল্কবিহীন পণ্যসহ ১৮ চোরাকারবারিকে আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: ময়মনসিংহে র‌্যাব-১৪ এর বিশেষ আভিযানে আলোচিত চোরাকারবারীদলের ১৮ জনকে আটক করা হয়েছে বলে জানা যায়। র‌্যাব-১৪ এর মেজর আখের মুহম্মদ জয় ও এএসপি তাসলিম হুসাইনের নেতৃত্বে ময়মনসিংহ জেলার নেত্রকোনা সড়কের গৌরিপুরের বেলতলী বড় মসজিদ এলাকায় অভিযান চালিয়ে আজ ২১ এপ্রিল ২০২১ খ্রিঃ রোজঃ বুধবার বিকালে তাদেরকে আটক করা হয়।

আটককৃত ১৮জন চোরাকারবারীদলের কাছ থেকে শুল্ক ফাঁকি দিয়ে দেশের বাইরে থেকে আনা বিপুল পরিমান থ্রিপিস, লেহেঙ্গা, শাড়ী, সাবান, মেহেদী, চকলেট, বেটনোভেট ক্রীম, স্কিনসাইন ক্রীম, জিরা ও পণ্য বহনকারী ৬ টি ট্রাক ও কার্ভাডভ্যান উদ্ধার করা হয় বলে র‌্যাব-১৪ জানায়।

আটককৃত চোরাকারবারীরা হলো, সোলাইমান কবির, চিত্তরঞ্জন দে, মোঃ মতিন, মোঃ খায়রুল ইসলাম, মোঃ আনোয়ার হোসেন, মোঃ আকরাম, মোঃ মিরাজ, মোঃ মমিন, মোঃ ইমরান, মোঃ রাজু মিয়া, মোঃ নজরুল ইসলাম, মোঃ মাহফুজুর রহমান, মোঃ কামরুল ইসলাম, মোঃ রুবেল, সুমন মীর, মোঃ হারেস, মোঃ রাজু ও মোঃ সাব্বির।

র‌্যাব জানায় চোরাকারবারীদের কাছ থেকে উদ্ধারকৃত পণ্যের (বাংলাদেশ এর টাকা মূল্যে) আনুমানিক মূল্য প্রায় এক কোটি টাকা হবে। র‌্যাব-১৪ কর্তৃক আরো জানায়, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় তারা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে ভারত থেকে চোরাই পথে শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে এনে নিজ হেফাজতে রেখে বিক্রয় করে আসছিল। শুল্ক ফাঁকি দিয়ে পণ্য আমদানির বিরুদ্ধে র‌্যাব-১৪ এর অভিযান অব্যাহত থাকবে। তাদের বিরুদ্ধে ময়মনসিংহের গৌরীপুর থানায় মামলা হয়েছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ