1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৬:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ গাংনীতে আইডিয়াল ফাস্ট এইট ট্রেনিং সেন্টারের সনদ ও পুরস্কার বিতরণ রাসিক মেয়রের সুস্থ্যতা চেয়ে দোয়া মোনাজাত করেছেন রুয়েট কর্মচারী সমিতি দশমিনায় হলুদে হলুদে কৃষকে মাঠ দশমিনায় রাস্তাারপাশে ঝুঁকিপূর্ন মরা গাছ সরকার হারাচ্ছে রাজস্ব আদিবাসীদের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই. এমপি ছলিম নাগরপুরে শিশু আফিয়ার রহস্যজনক মৃত্যু লক্ষ্মীপুরের শপথের আগেই মৃত্যুবরণ করেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান শার্শায় অগ্নিদগ্ধ হয়ে দীর্ঘ ২০ দিন যাবৎ বিছানায় ছটফট করছে এক গৃহবধূ রাজশাহীতে মসজিদে হামলার ঘটনাটি গুজব ছিল: মসজিদে স্বীকারোক্তি

ময়মনসিংহে কোটি টাকার শুল্কবিহীন পণ্যসহ ১৮ চোরাকারবারিকে আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: ময়মনসিংহে র‌্যাব-১৪ এর বিশেষ আভিযানে আলোচিত চোরাকারবারীদলের ১৮ জনকে আটক করা হয়েছে বলে জানা যায়। র‌্যাব-১৪ এর মেজর আখের মুহম্মদ জয় ও এএসপি তাসলিম হুসাইনের নেতৃত্বে ময়মনসিংহ জেলার নেত্রকোনা সড়কের গৌরিপুরের বেলতলী বড় মসজিদ এলাকায় অভিযান চালিয়ে আজ ২১ এপ্রিল ২০২১ খ্রিঃ রোজঃ বুধবার বিকালে তাদেরকে আটক করা হয়।

আটককৃত ১৮জন চোরাকারবারীদলের কাছ থেকে শুল্ক ফাঁকি দিয়ে দেশের বাইরে থেকে আনা বিপুল পরিমান থ্রিপিস, লেহেঙ্গা, শাড়ী, সাবান, মেহেদী, চকলেট, বেটনোভেট ক্রীম, স্কিনসাইন ক্রীম, জিরা ও পণ্য বহনকারী ৬ টি ট্রাক ও কার্ভাডভ্যান উদ্ধার করা হয় বলে র‌্যাব-১৪ জানায়।

আটককৃত চোরাকারবারীরা হলো, সোলাইমান কবির, চিত্তরঞ্জন দে, মোঃ মতিন, মোঃ খায়রুল ইসলাম, মোঃ আনোয়ার হোসেন, মোঃ আকরাম, মোঃ মিরাজ, মোঃ মমিন, মোঃ ইমরান, মোঃ রাজু মিয়া, মোঃ নজরুল ইসলাম, মোঃ মাহফুজুর রহমান, মোঃ কামরুল ইসলাম, মোঃ রুবেল, সুমন মীর, মোঃ হারেস, মোঃ রাজু ও মোঃ সাব্বির।

র‌্যাব জানায় চোরাকারবারীদের কাছ থেকে উদ্ধারকৃত পণ্যের (বাংলাদেশ এর টাকা মূল্যে) আনুমানিক মূল্য প্রায় এক কোটি টাকা হবে। র‌্যাব-১৪ কর্তৃক আরো জানায়, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় তারা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে ভারত থেকে চোরাই পথে শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে এনে নিজ হেফাজতে রেখে বিক্রয় করে আসছিল। শুল্ক ফাঁকি দিয়ে পণ্য আমদানির বিরুদ্ধে র‌্যাব-১৪ এর অভিযান অব্যাহত থাকবে। তাদের বিরুদ্ধে ময়মনসিংহের গৌরীপুর থানায় মামলা হয়েছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ