1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৩:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
স্থায়ী জামিন পেলেন দৌলতপুর উপজেলা যুবলীগ সভাপতি টোকেন চৌধুরীসহ ২২ নেতাকর্মী দৌলতপুরে মশার কয়েল থেকে আগুন লেগে ৪ বসতবাড়ি ভষ্মিভুত ১ শিশু আহত বোয়ালমারীতে মা মেয়েকে চাপা দেওয়া সেই গরু ভর্তি ট্রাক আটক রাজশাহীতে সোসাল ইসলামী ব্যাংক লিঃ ও ভিসা সেন্টারের ডলার দুর্নীতি নতুন ২৭১৬ শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত। বাউফলে ০২ জুয়েলার্স ব‍্যবসায়ী সহ ৪  ডাকাত গ্রেফতার. বাণিজ্যের নতুন দুয়ার খুলে দিল পদ্মা সেতু। দশমিনায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রস্তুতি সভা। ভেড়ামারায় পাটুয়াকান্দি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের দাবিতে মানববন্ধন সালথায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ 

ময়মনসিংহে কোটি টাকার শুল্কবিহীন পণ্যসহ ১৮ চোরাকারবারিকে আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: ময়মনসিংহে র‌্যাব-১৪ এর বিশেষ আভিযানে আলোচিত চোরাকারবারীদলের ১৮ জনকে আটক করা হয়েছে বলে জানা যায়। র‌্যাব-১৪ এর মেজর আখের মুহম্মদ জয় ও এএসপি তাসলিম হুসাইনের নেতৃত্বে ময়মনসিংহ জেলার নেত্রকোনা সড়কের গৌরিপুরের বেলতলী বড় মসজিদ এলাকায় অভিযান চালিয়ে আজ ২১ এপ্রিল ২০২১ খ্রিঃ রোজঃ বুধবার বিকালে তাদেরকে আটক করা হয়।

আটককৃত ১৮জন চোরাকারবারীদলের কাছ থেকে শুল্ক ফাঁকি দিয়ে দেশের বাইরে থেকে আনা বিপুল পরিমান থ্রিপিস, লেহেঙ্গা, শাড়ী, সাবান, মেহেদী, চকলেট, বেটনোভেট ক্রীম, স্কিনসাইন ক্রীম, জিরা ও পণ্য বহনকারী ৬ টি ট্রাক ও কার্ভাডভ্যান উদ্ধার করা হয় বলে র‌্যাব-১৪ জানায়।

আটককৃত চোরাকারবারীরা হলো, সোলাইমান কবির, চিত্তরঞ্জন দে, মোঃ মতিন, মোঃ খায়রুল ইসলাম, মোঃ আনোয়ার হোসেন, মোঃ আকরাম, মোঃ মিরাজ, মোঃ মমিন, মোঃ ইমরান, মোঃ রাজু মিয়া, মোঃ নজরুল ইসলাম, মোঃ মাহফুজুর রহমান, মোঃ কামরুল ইসলাম, মোঃ রুবেল, সুমন মীর, মোঃ হারেস, মোঃ রাজু ও মোঃ সাব্বির।

র‌্যাব জানায় চোরাকারবারীদের কাছ থেকে উদ্ধারকৃত পণ্যের (বাংলাদেশ এর টাকা মূল্যে) আনুমানিক মূল্য প্রায় এক কোটি টাকা হবে। র‌্যাব-১৪ কর্তৃক আরো জানায়, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় তারা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে ভারত থেকে চোরাই পথে শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে এনে নিজ হেফাজতে রেখে বিক্রয় করে আসছিল। শুল্ক ফাঁকি দিয়ে পণ্য আমদানির বিরুদ্ধে র‌্যাব-১৪ এর অভিযান অব্যাহত থাকবে। তাদের বিরুদ্ধে ময়মনসিংহের গৌরীপুর থানায় মামলা হয়েছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ