1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

ময়মনসিংহে ডিবি’র অভিযানে মাদকদ্রব্যসহ ০৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানা এলাকায় ডিবি পুলিশের অভিযানে ইয়াবা হেরোইনসহ ০৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার। ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থার অফিসার ইনচার্জ (ডিবির ওসি) মোঃ শাহ কামাল আকন্দ পিপিএম (বার) এর নির্দেশে প্রতিদিন মাদক, জুয়া, চোরি, ছিনতাই, হত্যাসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ ডিবি পুলিশ।

এরই ধারাবাহিকতায় এসআই মোঃ হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ১৯ ডিসেম্বর/২০২০। অভিযানে কোতোয়ালী থানাধীন কেওয়াটখালী থেকে ০৫ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর (৩০), পিতা মৃত-সামছুদ্দিন, মাতা-মোছাঃ মরিয়ম বেগম, সাং-বলাশপুর কসাইপাড়া।

এ ছাড়াও মোছাঃ শিরিনা বেগম (৪৫), স্বামী মৃত-হাসিম উদ্দিন, পিতা মৃত-রফিক, এ/পি সাং-কেওয়াটখালী বাজার কলোনী (মোঃ জামাল (৪০) পিতা মৃত-ডিএম সামছুল এর বাড়ীর ভাড়াটিয়া), উভয় থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহদেরকে গ্রফতার করা হয়।

অন্য দিকে ময়মনসিংহ ডিবি পুলিশের এসআই অজয় কুমার চক্রবর্তী সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে একই তারিখ কোতোয়ালী থানাধীন পুরোহিত পাড়া থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলটসহ মাদক ব্যবসায়ী মোঃ মঈনুল হাসান খান হরুফে রাকাত (১৯), পিতা মৃত-ইব্রাহিম খলিল, মাতা-মিনা আক্তার, সাং-চরপাড়া কপিক্ষেত (মান্নান সাহেবেরে বাসার ভাড়াটিয়া) (ভাসমান), থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়।

এ ছাড়াও ময়মনসিংহ ডিবি পুলিশের এসআই দেবাশীষ সাহা সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ২০ ডিসেম্বর/২০২০ইং তারিখ কোতোয়ালী থানাধীন খাগডহর থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায় মোছাঃ শারমিন আক্তার (৩৫), স্বামী-আলিফ রব্বানী, পিতা মৃত-হাবিবুর রহমান, সাং-লিচুতলা কুমারগাতা, থানা-মুক্তাগাছা এ/পি সাং-খাগডহর ঘুন্টি (মোঃ শামীম (৪৫)) এর বাড়ীর ভাড়াটিয়া), থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ