1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
স্থায়ী জামিন পেলেন দৌলতপুর উপজেলা যুবলীগ সভাপতি টোকেন চৌধুরীসহ ২২ নেতাকর্মী দৌলতপুরে মশার কয়েল থেকে আগুন লেগে ৪ বসতবাড়ি ভষ্মিভুত ১ শিশু আহত বোয়ালমারীতে মা মেয়েকে চাপা দেওয়া সেই গরু ভর্তি ট্রাক আটক রাজশাহীতে সোসাল ইসলামী ব্যাংক লিঃ ও ভিসা সেন্টারের ডলার দুর্নীতি নতুন ২৭১৬ শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত। বাউফলে ০২ জুয়েলার্স ব‍্যবসায়ী সহ ৪  ডাকাত গ্রেফতার. বাণিজ্যের নতুন দুয়ার খুলে দিল পদ্মা সেতু। দশমিনায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রস্তুতি সভা। ভেড়ামারায় পাটুয়াকান্দি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের দাবিতে মানববন্ধন সালথায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ 

ময়মনসিংহে পরিত্যক্ত টয়লেটে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
ময়মনসিংহে পরিত্যক্ত টয়লেটে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার
ময়মনসিংহে পরিত্যক্ত টয়লেটে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার চর হোসেনপুর গ্রামে জান্নাতুল ফেরদৌস (২) নামের শিশুকে কুপিয়ে হত্যা করে লাশ বস্তাবন্দি করে টয়লেটে ফেলে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার সন্দেহে শিশুর বড় বোন লাকীকে (১২) আটক করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, ওই গ্রামের অটোরিক্সা চালক শহীদুল ইসলামের শিশু কন্যা জান্নাতুল ফেরদৌসকে দা দিয়ে কুপিয়ে হত্যা করার পর বস্তাবন্দি করে ঘরের পিছনে পরিত্যক্ত টয়লেটে ফেলে স্ল্যাব দিয়ে ঢেকে রাখা হয়। ঘটনার দিন নিহতের বড় বোন লাকী আক্তার ছাড়া বাড়িতে কেউ ছিলেন না।

পরিবারের পক্ষ থেকে বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে পুলিশ লাশ উদ্ধার করে এবং ঘটনার সাথে জড়িত সন্দেহে বড় বোন লাকীকে পুলিশ আটক করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া জানান, পারিবারিক ভাষ্যমতে আটক মেয়েটি ঘটনার সাথে জড়িত থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ