1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
পদ্মা বহুমুখী সেতু পারাপারে টোল নির্ধারণ সরকারের। ট্রাকে নয়, ডিলারদের দোকানে মিলবে টিসিবির পণ্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।

ময়মনসিংহে বিভিন্ন অপরাধের দায়ে গ্রেফতার ০৮

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল ০৯ জানুয়ারী ২০২২ তারিখ রবিবার হতে আজ সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার) জানান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান পিপিএম (সেবা) এর নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও অপরাধীদের শাস্তি নিশ্চিত এবং চলমান মামলা দ্রুত নিষ্পত্তির লক্ষে আদালতের নির্দেশ বাস্তবায়নে কাজ করছে পুলিশ। এ লক্ষে গত ২৪ ঘন্টায় অভিযান চালিয়ে আদালত কর্তৃক পরোয়ানাভুক্তসহ বিভিন্ন অপরাধের দায়ে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে, কোতোয়ালী মডেল থানার এসআই আশিকুল হাসান এবং এএসআই আমিনুল ইসলামের যৌথ অভিযানে কাচিঝুলি এলাকা থেকে জিআর মামলার পরোয়ানাভূক্ত আসামী মোঃ রাজন মিয়াকে গ্রেফতার করা হয়। কোতোয়ালী মডেল থানার এসআই কুমোদলালেল নেতৃত্বে একটি টীম আকুয়া মাদ্রাসা কোয়ার্টার এলাকা থেকে ৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, নূর ইসলাম, মুনছুর রহমান ও মোঃ জনি।

কোতোয়ালী মডেল থানার এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে আরেকটি টীম অভিযান পরিচালনা করে আরকে মিশন রোড থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আরো দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, নূর নবী ও তুষার।

কোতোয়ালী মডেল থানার এসআই শুভ্র সাহার নেতৃত্বে পৃথক আরেকটি টীম অভিযান পরিচালনা করিয়া করে কেওয়াটখালী বাজার থেকে চুরি পুরাতন মামলায় সন্দিগ্ধ আসামী নূরুল ইসলাম ওরফে নূরলকে গ্রেফতার করে। মাদক ব্যবসায়ীদের নামে পৃথক মামলা হয়েছে। আজ ১০ জানুয়ারী ২০২২ তারিখ সোমবার তাদেরকে বিজ্ঞ আদালতে পাঠিয়েছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ