1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা।

যৌতুকের দাবিতে  গৃহবধূকে অমানবিক ভাবে নির্যাতন করার অভিযোগ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

নীলফামার জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে যৌতুকের দাবিতে এক তরুনী গৃহবধূকে অমানবিক ভাবে নির্যাতন করার অভিযোগ উঠেছে স্বামী আফতাবুজ্জামানের (৩০) বিরুদ্ধে। মঙ্গলবার রাত ৯ টার দিকে সৈয়দপুর রেলওয়ে স্টেশন এলাকায় এ নির্যাতনের ঘটনা ঘটে। স্থানীয়রা গুরুতর অবস্থায় ওই নারী ও তাঁর সাত মাস বয়সী কন্যা সন্তানকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করেছেন।

নির্যাতনের শিকার ওই গৃহবধূর বাড়ি কাশিরাম বেলপুকুর ইউনিয়নের হাজারিহাট খানপাড়ায়। গৃহবধূর পরিবার সূত্রে জানা যায়, স্থানীয় এক ইনস্টিটিউটে নার্সিং পড়াকালীন ওই তরুনীর সাথে একই এলাকার আহাদ খানের ছেলে আফতাবুজ্জামানের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘদিন মন নেওয়া দেওয়ার পর ২০১৮ সালে তাঁরা দুজনে বিয়ে করেন।

মেয়ের পরিবার বিয়ে মেনে নিলেও আফতাবুজ্জামানের পরিবার বিয়ে মেনে না নেওয়ায় তিনি বউ নিয়ে শ্বশুর বাড়িতেই থাকেন। এর মধ্যে তিনি স্ত্রীর কাছে একটি মটরসাইকেল ও ১০ লাখ টাকা দাবি করেন। তিনি তাঁর স্ত্রীকে বলেন ওই টাকা দিলে তাঁর পরিবার তাঁদেরকে মেনে নিবেন। তা নাহলে তাঁকে আরেকটি বিয়ে করতে হবে।

টাকা দিতে না পারায় আফতাবুজ্জামান গত ৮ নভেম্বর শ্বশুরবাড়িতে চলে যান। ঘটনার দিন মুঠোফোনে আলোচনার কথা বলে উল্লেখিত এলাকায় তাঁকে ডেকে নেন। গৃহবধূ সেখানে উপস্থিত হয়ে দেখেন তার স্বামীর সাথে অপরিচিত আরও কয়েকজন লোক আছেন। স্বামীসহ তাঁরা আড়ালে নিয়ে গিয়ে কোল থেকে সন্তানকে কেঁড়ে নিয়ে তাঁকে মারপিট করেন।

ওই পথ দিয়ে লোকজন আসায় তাঁকে ফেলে রেখে তাঁরা সেখান থেকে চলে যান। পরে স্থানীরা তাঁকে ও তার সন্তানকে উদ্ধার করে হাসপাতালটিতে ভর্তি করান। ওই গৃহবধূ জানিয়েছেন, যৌতুকের দাবিতে আফতাবুজ্জামান তাঁকে হত্যার উদ্দেশ্যে গলা টিপে ধরেন, পেটে লাথি মারেন। তার পুরো শরীরজুড়ে ক্ষতচিহ্ন ও মারধরের আঘাত রয়েছে। তিনি বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান জানান, এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ