1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা।

যৌথ অভিযানে সৈয়দপুরে ৫ প্রতিষ্ঠানে ৪৬ হাজার টাকা জরিমানা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

রেজা মাহমুদ,নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে ৫টি প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ৪৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। সোমবার ( ১১ জানুয়রী) দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নীলফামারীর সহকারী পরিচালক বোরহান উদ্দীন ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রমিজ আলম যৌথভাবে এ অভিযান পরিচালনা করেন। অভিযানে বোরহান উদ্দিন শহরের শহীদ ড: জিকরুল হক রোডে অবস্থিত হাজী সুলতান এন্ড সন্সে পন্যের বিক্রয়মূল্য তালিকা না থাকায় ৩ হাজার এবং উজ্জল স্টোরে টেম্পারিং করে নতুন মূল্য লেবেল লাগিয়ে পন্য বিক্রির দায়ে জরিমানা করেন ২০ হাজার টাকা।

অপরদিকে রমিজ আলমের নেতৃত্বে মেয়াদ উত্তীর্ণপণ্য বিক্রির দায় রেজা স্টোরে ৩ হাজার টাকা ও শ্রী বাকেস স্টোরকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া তিনি শহীদ ডা. শামসুল হক সড়কের ফুটপাতে পন্য রাখায় নওশাদ কসমেটিক্সকে জরিমানা করেন ৫ হাজার টাকা। অভিযানে কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মুন্না বিশ্বাসের নেতৃত্বে রংপুর র‌্যাব -১৩ সিপিসি-২ র‌্যাব সদস্যরা সার্বিক সহযোগিতা করে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ