1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহীতে যুবলীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে মোস্তফা'র ফুলেল শুভেচ্ছা - dailynewsbangla
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে নিহত ২ আদালতের রায় ও পৈতৃক জমি থেকে উচ্ছেদকল্পে  হামলা ও লুটপাটের বিরুদ্ধে সংবাদ সম্মেলন   বোয়ালমারীতে নারী নির্যাতন মামলায় গ্রেপ্তার প্রধান শিক্ষক আমার সংবাদের প্রতিনিধি কিশোরের বাবা চলে গেলেন না ফেরার দেশে যশোরে প্রথম নির্বাচনী জনসভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজশাহীতে ডায়াবেটিক রোগিদের জন্য উদ্বোধন হলো এ্যাপস “থানায় মামলা না নেওয়ায় আওয়ামী লীগে ক্ষোভ” বঙ্গবন্ধু মুর‌্যালে নাশকতার ঘটনার পাঁচদিন অতিবাহিত হলেও গ্রেপ্তার হয়নি কেউ সালথায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত সালথায় দুদিন ব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন  বোয়ালমারীতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

রাজশাহীতে যুবলীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে মোস্তফা’র ফুলেল শুভেচ্ছা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

রাজশাহী ব্যুরোঃ রাজশাহী আওয়ামী যুবলীগের বর্ধিত সভা-২০২১ আগত যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দদের ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মহিদুল ইসলাম মোস্তফা।

১৮ সেপ্টেম্বর (শনিবার) বিকাল ৪ টায় জেলা শিল্পকলা একাডেমিতে মহানগর যুবলীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা এবং প্রধান বক্তা হিসেবে ছিলেন বাংলাদেশ আওয়ামী কেন্দ্রীয় যুবলীগ সাংগঠনিক সম্পাদক জনাব ডা. মোঃ হেলাল উদ্দীন।

শিল্পকলা একাডেমির প্রধান ফটকে সাবেক ছাত্রলীগ নেতা মহিদুল ইসলাম মোস্তফার নেতৃত্বে এই ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এই ফুল শুভেচ্ছাকালে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বগুড়া জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশল পরিষদ রাজশাহী জেলা কমিটির জনসংযোগ ও প্রচার সম্পাদক এবং সাবেক ছাত্রলীগ নেতা আলিফ আনোয়ারুল সহ মহনগরের নেতৃবৃন্দ।

এছাড়াও এই বর্ধিতসভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মোঃ রফিকুল ইসলাম জোয়ার্দার সৈকত, সহ-সম্পাদক জনাব মোঃ কামরুল হাসান লিংকন ও জনাব একেএম মুক্তাদিউর রহমান শিমুল সহ অন্যান্য নেতৃবন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ