1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহীর বাঘায় জাকির হত্যা মামলার পলাতক ৩ আসামী গ্রেফতার - dailynewsbangla
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৬:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে নিহত ২ আদালতের রায় ও পৈতৃক জমি থেকে উচ্ছেদকল্পে  হামলা ও লুটপাটের বিরুদ্ধে সংবাদ সম্মেলন   বোয়ালমারীতে নারী নির্যাতন মামলায় গ্রেপ্তার প্রধান শিক্ষক আমার সংবাদের প্রতিনিধি কিশোরের বাবা চলে গেলেন না ফেরার দেশে যশোরে প্রথম নির্বাচনী জনসভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজশাহীতে ডায়াবেটিক রোগিদের জন্য উদ্বোধন হলো এ্যাপস “থানায় মামলা না নেওয়ায় আওয়ামী লীগে ক্ষোভ” বঙ্গবন্ধু মুর‌্যালে নাশকতার ঘটনার পাঁচদিন অতিবাহিত হলেও গ্রেপ্তার হয়নি কেউ সালথায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত সালথায় দুদিন ব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন  বোয়ালমারীতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

রাজশাহীর বাঘায় জাকির হত্যা মামলার পলাতক ৩ আসামী গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২২ আগস্ট, ২০২১

রাজশাহীর বাঘায় জাকির হত্যা মামলার পলাতক ৩ আসামী গ্রেফতার।


বাঘা(রাজশাহী)প্রতিনিধিঃ বাঘার আলোচিত কলেজ ছাত্র জাকির হত্যা মামলার পলাতক ৩ আসামী কে রাজশাহী মহানগর এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোরের একটি অপারেশন দল শনিবার (২১ আগষ্ট) বিকাল ৩টার দিকে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, রাজশাহী মহানগরীর মতিহার থানা এলাকায় কোম্পানী কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী এবং কোম্পানী উপ-অধিনায়ক অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে।

এ সময় রাজশাহী জেলার বাঘা থানার হত্যা মামলা নং ১২,তারিখঃ ১২ জুলাই ২০২১, ধারা- ১৪৩/৩৪১/৩৪২/৩২৩/ ৩২৬/৩০৭/৩০২/১১৪/৩৪ পেনাল কোড, জিআর নং- ১৭২/২১ (বাঘা) হত্যা মামলার এজাহার নামীয় দীর্ঘ দিনের পলাতক আসামী আশিক রানা (২৬), পিতা- নাসির উদ্দিন, হিমেল আহম্মেদ (২৮), পিতা- হোসেন আলী, মুরাদ আলী (৩০), পিতা- আবুল কাশেম, সর্ব সাং- নুরনগর, থানা- বাঘা, জেলা- রাজশাহীকে গ্রেফতার করা হয়।

র‌্যাব আরো জানান, রাজশাহী জেলার বাঘা থানাধীন খাগারবাড়িয়া গ্রামস্থ ভিকটিম জাকির (২৫) এর সহিত বর্ণিত আসামীসহ অন্যান্য আসামীর অর্থ লেনদেনের বিরোধের জেরে ভিকটিম জাকির কে গত ১১ জুলাই তার বাড়ী হতে মোবাইল ফোনের মাধ্যমে কৌশলে ডেকে নিয়ে খাগারবাড়িয়া গ্রামস্থ তিন রাস্তার মোড়ে প্রকাশ্যে জনসম্মুখে ধারালো চাকু দ্বারা পেটের নাভীর ডান পাশে ফ্যাস মেড়ে ভুরী বেড় করে নির্মম ভাবে হত্যা করে।

বর্নিত আসামীগণ ঘটনার দিন থেকে পলাতক ছিল। আসামীদের কে আটকের পর রাজশাহীর বাঘা থানায় হস্থান্তর করা হয়েছে। বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন সাজু বলেন, রাজশাহী থেকে র‍্যাব কর্তৃক গ্রেফতারকৃত ৩ আসামীদের রবিবার সকালে হত্যার রহস্য উদঘাটনের জন্য আমরা ৭ দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ