1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

র‌্যাবের অভিযানে আটক ১ ও ২ জনকে ০৪ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালতে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

সোমবার(২৬ অক্টোবর ২০২০ খ্রীঃ) বিকাল ০৫.০০ হতে ০৬.৩০ ঘটিকা পর্যন্ত গোপন সাংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক জনাব আবু আব্দুল্লাহ জাহিদ সহ সলঙ্গা থানাধীন হাটিকুমরুল গোলচত্তর হতে ১/২ কিলোমিটার উত্তরে বগুড়া রোডে জামাই ইঞ্জিনিয়ারিং ওয়েল্ডিং ওয়ার্কশপের সামনে অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে রংপুর হতে ঢাকাগামী যাত্রীবাহী বাস হানিফ পরিবহন(ঢাকা মেট্রো ব- ১১-৫১১৯) এ এক বিশেষ মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ১৫৪০ পিস বুপ্রেনরফাইন ইনজেকশন সহ মোঃ ওমর ফারুক(২৩),পিতা- মোঃ হিসাব তেলী,সাং- নাজিরাকুনা,থানা-মজিবনগর,জেলা- মেহেরপুর কে গ্রেফতার করে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ সালের ৩৬(১) সরনীর ০৮(গ) ধারায় মামলা দায়ের করত উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়া ও মাদক সেবনের দায়ে ১। মোঃ জুয়েল রানা(২৮ ),পিতা- দবির উদ্দিন,সাং- কৃষ্ট চাঁদপুর,থানা-বিরামপুর,জেলা- দিনাজপুর ২। শ্রী শ্যাম (২৫),পিতা- শ্রী বিপ্লব ডোম,সাং- চরসূত্রাপুর চামড়াগুদাম,থানা ও জেলা-বগুড়া কে গ্রেফতার করে ও তাদের নিকট হতে ০৩ পিস ইয়াবা, ০২ পুরিয়া গাঁজা ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়। পরবর্তীতে আটক ব্যক্তিদের সংশ্লিষ্ট থানার এক্সজিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মোঃ লেয়াকত সালমান এর আদালতে হাজির করা হলে আদালত নিন্মে বর্ণিত ব্যক্তিদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ সালের ৩৬(৫)ধারা মতে ০৪ মাস বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ