1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

ভারতে সাত সকালে বাঘ মামার দর্শন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনা জেলার অন্তর্গত গোসবা থানার ঝড়খালির জঙ্গলে  মিলল বাগের দেখা।

ভারত থেকে মনোয়ার ইমাম: আজ সকালে ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনা জেলার অন্তর্গত গোসবা থানার ঝড়খালির জঙ্গলে  মিলল বাগের দেখা। লঞ্চ ভর্তি একটি পর্যটক দল যখন সুন্দর বন এর অভিমুখে যাত্রা শুরু করেছে, ঠিক তখনই একটি কেঁদো বাঘ সুন্দর বন এর ছোট খাল পারাপারের দৃশ্য দেখতে পান। সেই দৃশ্য দেখতে কিছুক্ষণ লঞ্চ দাঁড়িয়ে পড়ে এবং অবশেষে বাঘ বাবাজি হেলতে দুলতে চলে যায় গভীর সুন্দর বন।এই দৃশ্য দেখে পর্যটক দের মনবাসনা পূর্ণ হয়।

তাদের উদ্দেশ্য লক্ষ্য সাফল্য হয়।পরে ঐ যাত্রী বাহী পর্যটক দল সুন্দর বন বিভিন্ন যায়গায় পরিদর্শন করেন।এর আগে এই বৎসরে সুন্দর বন বাঘের দেখা মিলেছে বিভিন্ন সময়। তবে এখন সুন্দর বন বনবিভাগের পক্ষ থেকে বাঘ সুমারির কাজ চলছে বিভিন্ন জঙ্গল এ। এবং বিভিন্ন যায়গায় জঙ্গল এর মধ্যে সি সি সি টি ভি ক্যামেরা বসানো র কাজ চলছে। এ বৎসরে বহু যায়গায় বাঘের দেখা মেলাতে বোঝা যায় যে সুন্দর বন এ বাঘের সংখ্যা বৃদ্ধি পেয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ