1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৫০ অপরাহ্ন
শিরোনাম:
শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা। দৌলতপুরের নির্মাণাধীন বিল্ডিং ভাংচুর : আহত ২ গৌরবোজ্জ্বল অতীত নিয়ে ১০২ বর্ষে ঢাবি। নাগরপুরে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা ভেড়ামারা পৌর এলাকার রাস্তা ধ্বংসকারীকে অবিলম্বে গ্রেফতারের দাবিতে বাংলার মাটি রক্ষা জাতীয় কমিটির মানববন্ধন মোহনপুরে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের “বিধি ও প্রবিধিমালার প্রয়োগ” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  দশমিনায় চাঞ্চল্যকর রমেন আত্মহত্যায় প্ররোচনা মামলায় মূল আসামীসহ গ্রেফতার ৫ ভেড়ামারায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

সাপাহারে অভিনব কায়দায় ভুটভুটি চুরি ৪ চোর কে আটক করেছে থানা পুলিশ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

আবু বক্কার,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে ভুটভুটি চুরির দায়ে ৪ যুবককে আটক করেছে থানা পুলিশ। এ ব্যাপারে সাপাহার থানায় একটি চুরির দায়ে মামলা করা হয়েছে। মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার জবাই মহাডাঙ্গা গ্রামের গোলাম মোস্তফার ছেলে কাওসার আলী ২০ অক্টোবর রাতে তার নিজ ভুটভুটি প্রতিদিনের ন্যায় বাড়ীর পাশে পাকা রাস্তায় তালাবদ্ধ রেখে ঘুমিয়ে পড়ে। পরের দিন সকালে ঘুম থেকে উঠে তার ভুটভুটি দেখতে না পেয়ে চিৎকার চেঁচামেচি শুরু করে।

তাৎক্ষণিক ভাবে ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়ে। অপর দিকে নিয়ামতপুর উপজেলার বনগাঁ চান্দাইল গ্রামের মোস্তফার ছেলে জেম ২১ তারিখ ভোর আনুমানিক ৫টার দিকে তার বাড়ীর সামনে একটি ভুটভুটি রং করতে থাকে। স্থানীয় লোকজনের কাছে বিষয়টি সন্দেহ জনক হওয়ায় তারা নিয়ামতপুর থানায় খবর দিলে ভুটভুটি চোর জেমকে আটক করে পুলিশ। সাপাহার থানার এস আই জাহিদ ও এস আই শুকুরের নেতৃত্বে জিজ্ঞাসাবাদে জেম সহ বাকিদের আটক করে হয়েছে। ২২ অক্টোবর বৃহষ্পতিবারে সাপাহার থানা পুলিশ আসামীদের নিয়ে এসে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেলা আদালতে প্রেরণ করেন।

আটককৃতরা হলো, নাচোল উপজেলার আবু বক্করের ছেলে মিলন হোসেন (২৬), নিয়ামতপুর উপজেলার বনগাঁ চান্দইল গ্রামের মোস্তফার ছেলে জেম (২৬), চাঁপাই নবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার ইসলামপুর গ্রামের মৃত ইয়াসিন আলীর ছেলে কারিউল(২৪), একই উপজেলার কাজলা চপভরা গ্রামের তবজুল হোসেনের ছেলে আলমগীর হোসেন(৩০)। আটক কৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো ৪/৫ জন অজ্ঞাতনামা ব্যক্তির কথা স্বীকার করেছে বলে জানান সাপাহার থানা পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ