1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১২:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
পদ্মা বহুমুখী সেতু পারাপারে টোল নির্ধারণ সরকারের। ট্রাকে নয়, ডিলারদের দোকানে মিলবে টিসিবির পণ্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।

সাপাহারে নারী জয়িতাদের সংবর্ধনা প্রদান

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

আবু বক্কার , সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: “শেখ হাসিনার বার্তা, নারী পুরুষ সমতা” এই শ্লোগান কে সামনে রেখে নওগাঁর সাপাহারে নারী জয়িতাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার বেলা ১১ টার দিকে মহিলা বিষয়ক অধিদপ্তর মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে সাপাহার উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানেসভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যাণ চৌধুরী। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল।

সংবর্ধিত জয়িতা বিজয়ীরা হলেন, অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী পাতাড়ী গ্রামের সারমিন খাতুন, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ধন্টিপাড়া গ্রামের খাতিজাতুল কোবরা, সফল জননী নারী তেঘরিয়া গ্রামের মাহফুজা বিবি এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী; সাপাহার সদরের ইসফাত জেরিন মিনা।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মুজিবুর রহমান, জেলা পরিষদ সদস্য ফাহিমা পারভীন, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, আনসার ও ভিডিপি কর্মকর্তা সাহারা বানু, যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল মান্নান প্রমূখ। শেষে উপজেলা পর্যায়ে চারজন শেষ্ঠ জয়িতাকে সম্মাননা স্মারক হিসেবে সনদ পত্র ও ক্রেষ্ট প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ