1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০১:০৫ অপরাহ্ন
শিরোনাম:
পটুয়াখালীতে  টর্নেডোর আঘাতে  লন্ডভন্ড  চরপাড়ার কিছু অংশ; নিহত ০১ কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত।

সালথায় ইসলামী ঐক্যজোটের প্রতিবাদ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৩ জুন, ২০২২
সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ
ফরিদপুরের সালথায় বাংলাদেশ ইসলামী ঐক্যজোটের উদ্যোগে সোমবার (১৩ জুন) বাদ আছর এক প্রতিবাদ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
ভারতে মহানবী হযরত মুহাম্মদ (সা:) ও তার স্ত্রী মা আয়েশা (রা;) কে নিয়ে ভারতীয় বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও তার সহযোগী নবীনকুমার জিন্দাল কর্তৃক অবমাননাকর মন্তব্য করার প্রতিবাদে এই প্রতিবাদ মিছিল মানববন্ধন অনুষ্ঠিত হয় ‌।
উপজেলা ইসলামী ঐক্যজোটের সভাপতি  আল্লামা জহুরুল হক এর সভাপতিত্বে ভারতের বিজেপির নেতা কর্তৃক হযরত মুহাম্মদ (সাঃ) কে কটূক্তির প্রতিবাদে সালথা সদর বাজার হতে বাইপাস সড়কে এক প্রতিবাদ মিছিল ও মানববন্ধন হয়।
এসময় বক্তব্য রাখেন, হাফেজ মাওলানা মোস্তফা কামাল, মাওলানা কাজী কামরুজ্জামান, মাওলানা ওহিদুজ্জামান, মাওলানা আল-আমীন, হাফেজ জিনাতুল ইসলাম, হাফেজ জিকরুল্লাহ, মাওলানা মিরাজুল ইসলাম, মাওলানা জিয়াউর রহমান প্রমুখ। এছাড়া ইসলামী ঐক্যজোট ও তৌহিদী জনতা উপস্থিত ছিলেন।
তারা এই ঘটনার জন্য নুপুর শর্মা ও তার সহযোগী নবীন কুমার জিন্দালের ফাঁসি দাবি করেন। এবং এই ঘটনার জন্য ভারতকে সরকারকে বিশ্ববাসীর কাছে ক্ষমা চাইতে বলেন।
এর আগে উপজেলার বিভিন্ন স্থান থেকে একাধিক প্রতিবাদ মিছিল ও মানববন্ধনে যোগ দেয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ