1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সিরাজগঞ্জের  উল্লাপাড়ায়  ১০ জন পেঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা করেছে  ভ্রাম্যমাণ আদালত। - dailynewsbangla
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে নিহত ২ আদালতের রায় ও পৈতৃক জমি থেকে উচ্ছেদকল্পে  হামলা ও লুটপাটের বিরুদ্ধে সংবাদ সম্মেলন   বোয়ালমারীতে নারী নির্যাতন মামলায় গ্রেপ্তার প্রধান শিক্ষক আমার সংবাদের প্রতিনিধি কিশোরের বাবা চলে গেলেন না ফেরার দেশে যশোরে প্রথম নির্বাচনী জনসভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজশাহীতে ডায়াবেটিক রোগিদের জন্য উদ্বোধন হলো এ্যাপস “থানায় মামলা না নেওয়ায় আওয়ামী লীগে ক্ষোভ” বঙ্গবন্ধু মুর‌্যালে নাশকতার ঘটনার পাঁচদিন অতিবাহিত হলেও গ্রেপ্তার হয়নি কেউ সালথায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত সালথায় দুদিন ব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন  বোয়ালমারীতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জের  উল্লাপাড়ায়  ১০ জন পেঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা করেছে  ভ্রাম্যমাণ আদালত।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানা এলাকায় বিভিন্ন পেঁয়াজের দোকানে অভিযান  পরিচালনা করেন।

বুধবার  (১৬ সেপ্টেম্বর ২০২০) ১২.০০ ঘটিকা হতে ১৪.০০ ঘটিকা পর্যন্ত গোপন সাংবাদের ভিত্তিতে সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এর নেতৃতে  র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানা এলাকায় বিভিন্ন পেঁয়াজের দোকানে অভিযান  পরিচালনা করেন।

এসময়ে নির্ধারিত মূল্যের চেয়ে অধিক মূল্যে বিক্রয় করায় এবং পেঁয়াজ মজুদ করার দায়ে ১০টি দোকনের মালিককে  আটক করা হয়। পরবর্তীতে আটক ব্যক্তিদের সংশ্লিষ্ট থানার সহকারী পরিচালক মোঃ মাসুদ আহম্মেদ (জাতীয় ভোক্তা অধিকার  সংরক্ষণ অধিদপ্তর) নিম্নে বর্ণিত ব্যক্তিদেরকে বিভিন্ন অর্থ দন্ডে দন্ডিত করেন :

অর্থ দন্ডে দন্ডিত ব্যক্তিরা হলেন : ১। কমল আহাম্মেদ  (৪০),  ১,০০০/- ২। মজনু মিয়া (৩৩),  ১,০০০/- ৩।  মোঃ আলম   ৪,০০০/-, ৪।  মোঃ শাখাওয়াত  (৪১),  ২,০০০/- ৫। রওশন (৩৮), ২,০০০/- ৬। মোঃ মজিবুর (৫০) ১,০০০/-৭। মানিক মিয়া (২৯) ১০,০০০/- ৮। রিপন সাহা (৩৫), ২,০০০/- ৯। রাধা রামন (৪৩)  ২,০০০/- ১০। কামরুল উদ্দিন (৪২) ৫,০০০/- মোট জরিমানা-৩০,০০০/- টাকা।

উল্লেখিত ব্যক্তিদের ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৩৮,৪৫ এবং ৫১ ধারায় সর্বমোট ৩০,০০০/- জরিমানা করা হয়। অধিক  মূল্য/মজুদ ধারির বিরুদ্ধে র‌্যাব এর অভিযান অব্যহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ