1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
দশমিনায় ইউএনও করোনায় আক্রান্ত লক্ষ্মীপুরে ইউনিয়ন আওয়ামীলীগের কার্য নির্বাহী সংসদের সভা অনুষ্ঠিত রাজশাহীতে ভোট কারচুপির অভিযোগে সংবাদ সম্মেলন : চাই ভোট পুনর্গণনা দশমিনায় আশ্রায়ন প্রকল্পের বাসিন্দাদের শীতে কাঁপে হাড় দৌলতপুরে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনঃ পুড়ে ছাই আসবাবপত্র টাঙ্গাইলে ৪ কেজি গাঁজা সহ গ্রেফতার মাদক সম্রাট জহুরুল উত্তরাঞ্চলে রবি মৌসুমে আলুর বাম্পার ফলনের সম্ভাবনা ফরিদপুরের মধুখালী থেকে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ মেহেরপুরের গাংনীর পল্লীতে মধ্যরাতে অগ্নিকান্ড! ব্যাপক ক্ষয়ক্ষতি লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার ৫ হাজার অসহায় মানুষের মাঝে শীতার্তের কম্বল বিতরণ করা হয়েছে

সৈয়দপুরে জেলেপাড়া পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
নীলফামারীর সৈয়দপুরের জেলেপাড়া পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব এবিএম সারোয়ার আলম সরকার।

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরের জেলেপাড়া পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব এবিএম সারোয়ার আলম সরকার। শনিবার (২৩ জানুয়ারি) বিকালে তিনি জেলেপাড়া পরিদর্শন করে অসহায় ভূমিহীন জেলে পরিবারের খোঁজ-খবর নেন। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ প্রকল্প-২ এর গৃহ প্রদান কার্যক্রম উদ্বোধনী দিনে সারা দেশে ৪টি উপজেলার মধ্যে এ উপজেলার উপকারভোদীদের সাথে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি কথা বলেন।

এ কর্মসূচী সফল করার লক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশনায় তিনি এ উপজেলায় উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রীর উদ্বোধন কার্যক্রম শেষ হলে বিকেল এবিএম সারোয়ার আলম শহরের গোলাহাট জেলেপাড়ায যান। এ সময় তাকে ফুলেল স্বাগত ও শুভেচ্ছা জানান মৎসজীবি ১নং ওয়ার্ডের প্রয়াত সাবেক কাউন্সিলর বাটু সরকারের ছেলে সৈয়দপুর পৌর আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান মুন্না সরকার এবং মৎসজীবি নেতা নগেন দাস। সেখানে তিনি অসহায় ও ভুমিহীন জেলেদের পরিবারের খোঁজ-খবর নেন এবং তাদের দু:খ-কষ্টের কথা শোনেন। তিনি জেলেদের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের কষ্টের কথা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানাবো। তিনি আপনাদের জন্য এর পরের ধাপে অবশ্যই ঘরের ব্যবস্থা করবেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ