1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১০:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
রাসিক মেয়রের সহযোগিতায় হুইলচেয়ার পেলেন প্রতিবন্ধী জেসমিন খাতুন আসন্ন উপ-নির্বাচনে মহিলা সমর্থকদের রাসেলের পক্ষে ভোট প্রার্থনা ও পথসভা মহাদেবপুরে তথ্য অফিসের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্টিত দশমিনায় চলছে পূজা মন্ডপে প্রস্তুুতি, ব্যস্ত সময় পার করছে মৃৎ শিল্পীরা দশমিনায় ইউপি সচিব ও তথ্য সেবক এর বিরুদ্ধে জন্ম সনদে অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ দৌলতপুরে বাদশাহ্ এমপি’কে বরণ করতে হাজারো মানুষের ঢল দশমিনায় তানিয়া ধর্ষণ ও হত্যা মামলায় আপীল বিভাগ খুনীদের ফাঁসি বহাল উৎসবমুখর পরিবেশে নওগাঁয় আদিবাসী উড়াও সম্প্রদায়ের ঐতিহ্যবাহী কারাম উৎসব পালিত চার লেন সড়ক উন্নীতকরণ কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন পটুয়াখালী জেলা পরিষদ কর্তৃক স্থাপিত বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য উদ্বোধন

সৈয়দপুরে জেলেপাড়া পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
নীলফামারীর সৈয়দপুরের জেলেপাড়া পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব এবিএম সারোয়ার আলম সরকার।

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরের জেলেপাড়া পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব এবিএম সারোয়ার আলম সরকার। শনিবার (২৩ জানুয়ারি) বিকালে তিনি জেলেপাড়া পরিদর্শন করে অসহায় ভূমিহীন জেলে পরিবারের খোঁজ-খবর নেন। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ প্রকল্প-২ এর গৃহ প্রদান কার্যক্রম উদ্বোধনী দিনে সারা দেশে ৪টি উপজেলার মধ্যে এ উপজেলার উপকারভোদীদের সাথে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি কথা বলেন।

এ কর্মসূচী সফল করার লক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশনায় তিনি এ উপজেলায় উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রীর উদ্বোধন কার্যক্রম শেষ হলে বিকেল এবিএম সারোয়ার আলম শহরের গোলাহাট জেলেপাড়ায যান। এ সময় তাকে ফুলেল স্বাগত ও শুভেচ্ছা জানান মৎসজীবি ১নং ওয়ার্ডের প্রয়াত সাবেক কাউন্সিলর বাটু সরকারের ছেলে সৈয়দপুর পৌর আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান মুন্না সরকার এবং মৎসজীবি নেতা নগেন দাস। সেখানে তিনি অসহায় ও ভুমিহীন জেলেদের পরিবারের খোঁজ-খবর নেন এবং তাদের দু:খ-কষ্টের কথা শোনেন। তিনি জেলেদের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের কষ্টের কথা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানাবো। তিনি আপনাদের জন্য এর পরের ধাপে অবশ্যই ঘরের ব্যবস্থা করবেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ