1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৯:২১ অপরাহ্ন

সৈয়দপুরে পেশাদার মোবাইল চোর চক্রের সদস্যকে গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
মোবাইল চোর চক্রের সদস্যকে গ্রেফতার।

রেজা মাহমুদ,নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে শেরে বাংলা সড়কে অভিযান চালিয়ে পেশাদার মোবাইল চোর চক্রের এক সদস্য নাঈম ইসলাম (২১) কে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার সোনাখুলি ডালি খাতা পাড়া এলাকার সাইদুল ইসলামের ছেলে। রবিবার (১৮ এপ্রিল) সৈয়দপুর থানার এসআই (নিরস্ত্র) মো: ওবাইদুর রহমান অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

এসআই মো. ওবাইদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে উল্লেখিত দিন রাতে শেরে বাংলা সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়। সে একজন পেশাদার মোবাইল চোর চক্রের সক্রিয় সদস্য।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি মতে মোবাইল চুরির ব্যাপারে বিভিন্ন তথ্য তার কাছ থেকে উদঘাটন করা হয়েছে। সে জানায় এ চক্রের সাথে সৈয়দপুরের আরও দু’জন আছে। এরা হলো ওয়াপদা নতুন হাট এলাকার সনু ও গোলাহাট ক্যাম্প এলাকার ডার্লিং। এদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

সৈয়দপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খানে বলেন, মোবাইল চোর চক্রের সদস্যকে গ্রেফতারে এসআই ওবায়দুর রহমানে নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে চিহ্নিত পেশাদার চোরকে আটক করতে সক্ষম হয়। ওইদিনেই তাকে নীলফামারী জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ