1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

সৈয়দপুরে বঙ্গবন্ধুর ছবি অবমাননাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
সৈয়দপুরে বঙ্গবন্ধুর ছবি অবমাননাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা।

সৈয়দপুরে বঙ্গবন্ধুর ছবি অবমাননাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা।


নীলফামারীর সৈয়দপুরে বঙ্গবন্ধুর ছবি অবমাননাকারীদের আইনের আওতায় এনে বিচারের দাবিতে উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২১ ফেব্রুয়ারি) সকালে শহরের তুলসীরাম সড়কস্থ আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সূত্র মতে, গত শনিবার মধ্যরাতে জাতীয় পার্টি নির্বাচনী প্রচারনা শেষে তাদেরপ্রধান নির্বাচনী কার্যালয়ে ফেরার পথে শহরের গোলাহাট এলাকায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। আওয়ামীলীগ নেতাদের অভিযোগ, এ সময় জাতীয় পার্টির নেতাকর্মী ও সমর্থকরা আওয়ামীলীগ নেতা হিটলার চৌধুরীর বাড়ীতে ঢুকে মূল্যবান আসবাব পত্র ও বাসার সামনে বঙ্গবন্ধুর ছবি ভেঙ্গে ফেলে।

এ সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত, দুটি মোটরসাইকেলে অগ্নি সংযোগ ও ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে আজ রোববার উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদ বেদীতে পুষ্পমাল্য অর্পণ শেষেএকটি বিক্ষোভ মিছিল ও পথসভা করে।

এতে বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হক।

সভায় বক্তারা বলেন, কোন ধরনের সহিংসতা ও সংঘাত ছাড়াই আসন্ন পৌর নির্বাচনের প্রচার প্রচারনা চলছিল। কিন্তু গতকাল রাতে সম্পন্ন উদেশ্য প্রণোদিত ভাবে সুষ্ঠ নির্বাচনের পরিবেশকে নষ্ট করতে জাতীয় পার্টির মেয়র প্রার্থী সিদ্দিকুল আলম সিদ্দিকের নেতৃত্বে তার নেতাকর্মী ও সমর্থকরা হিটলার চৌধুরীর ভলুর বাড়ীতে হামলা ও জাতীর জনক বঙ্গবন্ধুর ছবি ভেঙ্গে অবমাননা করে।

তারা ভোটারদের মাঝে আতংক ছড়িয়ে নির্বাচনী ফলাফল তার পক্ষে নিতে চায়। আমরা এ ন্যাক্কারজনক ঘটনা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বক্তারা ওই প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ তুলে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ