1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

সৈয়দপুরে বঙ্গবন্ধুর ছবি অবমাননাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
সৈয়দপুরে বঙ্গবন্ধুর ছবি অবমাননাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা।

সৈয়দপুরে বঙ্গবন্ধুর ছবি অবমাননাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা।


নীলফামারীর সৈয়দপুরে বঙ্গবন্ধুর ছবি অবমাননাকারীদের আইনের আওতায় এনে বিচারের দাবিতে উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২১ ফেব্রুয়ারি) সকালে শহরের তুলসীরাম সড়কস্থ আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সূত্র মতে, গত শনিবার মধ্যরাতে জাতীয় পার্টি নির্বাচনী প্রচারনা শেষে তাদেরপ্রধান নির্বাচনী কার্যালয়ে ফেরার পথে শহরের গোলাহাট এলাকায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। আওয়ামীলীগ নেতাদের অভিযোগ, এ সময় জাতীয় পার্টির নেতাকর্মী ও সমর্থকরা আওয়ামীলীগ নেতা হিটলার চৌধুরীর বাড়ীতে ঢুকে মূল্যবান আসবাব পত্র ও বাসার সামনে বঙ্গবন্ধুর ছবি ভেঙ্গে ফেলে।

এ সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত, দুটি মোটরসাইকেলে অগ্নি সংযোগ ও ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে আজ রোববার উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদ বেদীতে পুষ্পমাল্য অর্পণ শেষেএকটি বিক্ষোভ মিছিল ও পথসভা করে।

এতে বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হক।

সভায় বক্তারা বলেন, কোন ধরনের সহিংসতা ও সংঘাত ছাড়াই আসন্ন পৌর নির্বাচনের প্রচার প্রচারনা চলছিল। কিন্তু গতকাল রাতে সম্পন্ন উদেশ্য প্রণোদিত ভাবে সুষ্ঠ নির্বাচনের পরিবেশকে নষ্ট করতে জাতীয় পার্টির মেয়র প্রার্থী সিদ্দিকুল আলম সিদ্দিকের নেতৃত্বে তার নেতাকর্মী ও সমর্থকরা হিটলার চৌধুরীর ভলুর বাড়ীতে হামলা ও জাতীর জনক বঙ্গবন্ধুর ছবি ভেঙ্গে অবমাননা করে।

তারা ভোটারদের মাঝে আতংক ছড়িয়ে নির্বাচনী ফলাফল তার পক্ষে নিতে চায়। আমরা এ ন্যাক্কারজনক ঘটনা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বক্তারা ওই প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ তুলে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ