1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:

সৈয়দপুর প্রেসক্লাবের নির্বাচনের তফসীল ঘোষণা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর প্রেসক্লাবের দ্বি-বার্র্ষিক নির্বাচনের তফশীল ঘোষণা করা হয়েছে। সোমবার রাতে আহবায়ক কমিটির সভায় এ তফসীল ঘোষণা করা হয়। প্রেস ক্লাবের আহবায়ক আলহাজ্ব মো. মকসুদ আলম স্বাক্ষরিত ঘোষিত নির্বাচনের তফশীল অনুযায়ী ২৬ নভেম্বর সন্ধ্যা ৭ টায় খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হবে। আর আগামী ২৮ নভেম্বর ভোটার তালিকায় নাম সংশোধন করা যাবে। চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে ২ ডিসেম্বর সন্ধ্যায় ৭ টায়।

আগামী ৪ ও ৫ ডিসেম্বর যথাক্রমে শুক্রবার ও শনিবার সন্ধ্যায় ৬ টা থেকে ৯ টা পর্যন্ত মনোনয়নপত্র সরবরাহ করা হবে। মনোনয়নপত্র সংগ্রহকারী প্রার্থীদের মনোনয়নপত্র জমা আগামী ৮ ডিসেম্বর সন্ধ্যায় ৬ টা থেকে ৯ টা পর্যন্ত। আগামী ৯ ডিসেম্বর সন্ধ্যা ৬ টা থেকে ৯ টা পর্যন্ত প্রিজাইডিং অফিসার কর্তৃক জমাকৃত মনোনয়নপত্র যাচাই-বাছাই ও চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে।

মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ১১ ডিসেম্বর সন্ধ্যায় ৬ টা থেকে ৯ টা পর্যন্ত। আর নির্বাচনের ভোট গ্রহন করা হবে ১৮ ডিসেম্বর। ওই দিন বিকাল ৩ টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহন করা হবে। ভোট গ্রহন শেষে ফলাফল ঘোষণা করা হবে। ঘোষিত নির্বাচনী তফশীল থেকে এ সব তথ্য নিশ্চিত হওয়া গেছে। প্রসঙ্গত, সৈয়দপুর প্রেসক্লাব ১৯৭৪ সালে স্থাপিত হয়েছে। বর্তমানে এ ক্লাবের মোট সদস্য সংখ্যা ২৫ জন। আর ৭টি সম্পাদকীয় পদসহ সৈয়দপুর প্রেস ক্লাবের কার্যকরী কমিটি ১১ সদস্য বিশিষ্ট। কার্যকরী কমিটির মেয়াদত্তীর্ণ শেষে সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সৈয়দপুর প্রেস ক্লাবের কার্যকরী কমিটি গঠিত হয়ে থাকে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ