1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

হবিগঞ্জে সাঁড়াশি অভিযানে উদ্ধার হলো চোরাই গরু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

শিব্বির আহমদ আরজু, হবিগঞ্জ থেকে: হবিগঞ্জের মাধবপুরে টানা ৫দিনের শ্বাসরুদ্ধকর অভিযানে চুরি যাওয়া গরু উদ্ধার করা হয়েছে। গরু পেয়ে মুখে হাসি ফুটে উঠেছে অসহায় কৃষাণী মাহমুদা বেগম(৪৫)’র । সোমবার দিবাগত রাতে ৩টি গরুর মধ্যে ১টি উদ্ধার হয়। সূত্রে জানা যায়,

গত বৃহস্পতিবার (৫ আগস্ট ) গভীর রাতে উপজেলার বানেশ্বর গ্রামের বৃদ্ধ তারা মিয়া ও মাহমুদার ঘরের টিনের বেড়া খুলে গর্ভবতী ৩টি গাভী ও ১টি বাছুর চুরি করে নিয়ে যায় দূর্বৃত্তরা। চোরদের হাত থেকে কালো রঙ্গের বাছুরটি ওইদিন দুপুরে নিজে নিজেই বাড়িতে ফিরে আসে। বাকী ৩টি গরু চোরদের কবলে থেকে যায়।

গরু চুরির খবর পেয়ে মাধবপুর- চুনারুঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ মহসিন আল মুরাদ ও ওসি আব্দুল রাজ্জাক গিয়ে ঘটনাস্থল পরিদর্শন ও খোয়া যাওয়া গরুগুলো উদ্ধারের বিষয়ে অসহায় পরিবারকে আশ্বস্থ করেন।

পরদিন মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মাঈনুল ইসলাম মঈনও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে অসহায় মাহমুদার হাতে উপহার তুলে দেন। এ ঘটনায় তারা মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী দিয়ে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ চুরি যাওয়া ৩টি গরুর মধ্যে সোমবার দিবাগত রাতে উপজেলার জগদীশপুর ইউনিয়নের খড়কি গ্রামের একটি পুকুরের পাড় থেকে উদ্ধার করেন। বাকী ২টি গরু উদ্ধার ও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশের সাঁড়াশি অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল রাজ্জাক।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ