1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা।

হবিগঞ্জে সাঁড়াশি অভিযানে উদ্ধার হলো চোরাই গরু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

শিব্বির আহমদ আরজু, হবিগঞ্জ থেকে: হবিগঞ্জের মাধবপুরে টানা ৫দিনের শ্বাসরুদ্ধকর অভিযানে চুরি যাওয়া গরু উদ্ধার করা হয়েছে। গরু পেয়ে মুখে হাসি ফুটে উঠেছে অসহায় কৃষাণী মাহমুদা বেগম(৪৫)’র । সোমবার দিবাগত রাতে ৩টি গরুর মধ্যে ১টি উদ্ধার হয়। সূত্রে জানা যায়,

গত বৃহস্পতিবার (৫ আগস্ট ) গভীর রাতে উপজেলার বানেশ্বর গ্রামের বৃদ্ধ তারা মিয়া ও মাহমুদার ঘরের টিনের বেড়া খুলে গর্ভবতী ৩টি গাভী ও ১টি বাছুর চুরি করে নিয়ে যায় দূর্বৃত্তরা। চোরদের হাত থেকে কালো রঙ্গের বাছুরটি ওইদিন দুপুরে নিজে নিজেই বাড়িতে ফিরে আসে। বাকী ৩টি গরু চোরদের কবলে থেকে যায়।

গরু চুরির খবর পেয়ে মাধবপুর- চুনারুঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ মহসিন আল মুরাদ ও ওসি আব্দুল রাজ্জাক গিয়ে ঘটনাস্থল পরিদর্শন ও খোয়া যাওয়া গরুগুলো উদ্ধারের বিষয়ে অসহায় পরিবারকে আশ্বস্থ করেন।

পরদিন মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মাঈনুল ইসলাম মঈনও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে অসহায় মাহমুদার হাতে উপহার তুলে দেন। এ ঘটনায় তারা মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী দিয়ে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ চুরি যাওয়া ৩টি গরুর মধ্যে সোমবার দিবাগত রাতে উপজেলার জগদীশপুর ইউনিয়নের খড়কি গ্রামের একটি পুকুরের পাড় থেকে উদ্ধার করেন। বাকী ২টি গরু উদ্ধার ও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশের সাঁড়াশি অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল রাজ্জাক।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ