1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৮ মে ২০২২, ০৫:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট।

৫ দফা দাবিতে ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টটিভদের মানববন্ধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
৫ দফা দাবিতে সারা দেশের ন্যায় শার্শায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার(১৯ অক্টোবর) সকাল ১০ টায় যশোর-সাতক্ষীরা মহাসড়কের বাগআঁচড়া জিরো পয়েন্টে মানববন্ধন করে ফারিয়া বাগআঁচড়া শাখা।

বেনাপোল প্রতিনিধিঃ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টটিভ এ্যাসোসিয়েশন (ফারিয়া)’র কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসাবে চাকরির নিশ্চয়তা ও নিরাপত্তা বিধানসহ ৫ দফা দাবিতে সারা দেশের ন্যায় শার্শায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার(১৯ অক্টোবর) সকাল ১০ টায় যশোর-সাতক্ষীরা মহাসড়কের বাগআঁচড়া জিরো পয়েন্টে মানববন্ধন করে ফারিয়া বাগআঁচড়া শাখা।

মানববন্ধনের ৫ দফা দাবী গুলো হলো, ১.সরকারী নতুন বেতন স্কেল অনুযায়ী ৭ম গ্রেড সমপরিমান বেতন নির্ধারন, ২.বর্তমান মূল্যস্ফীতির সাথে সামঞ্জস্য রেখে টি,এ/ডি,এ ও অন্যান্য ভাতাতি প্রদান, ৩.চাকরির নিরাপত্তা ও নিশ্চয়তা বিধান ও একটি সু-নিদিস্ট নীতিমালা প্রণয়ন,  ৪.ফারিয়াকে সরকার কর্তক স্বীকৃতি প্রদান,৫.সাপ্তাহিক ছুটি সহ সকল জাতীয় ছুটিভোগের বিধান। এ সময় বক্তারা বলেন,আমরা দেশের ঔষধ কোম্পানির প্রতিনিধিগন মানবতার কল্যানে কাজ করছি।আমরা শিক্ষত এবং স্মাট।আমরা প্রতিনিধিরা ডাক্তারদের নতুন নতুন ইনফরমেশন দিয়ে নতুন ঔষধকে মানুষের চিকিৎসায় ব্যবহার করার ব্যবস্থা করে দিচ্ছি।

তা ছাড়া এই মহামারী করোনা ভাইরাসে সব মানুষ যখন আতঙ্কিত তখন আমরা রিপ্রেজেন্টটিভ রা নিজের পরিবারের কথা চিন্তা না করে মানুষের কল্যানে ঔষধ সরবরাহ নিশ্চিত করে মানুষ কে ঔষধের ব্যবস্থা করে যাচ্ছি।অথছ আমাদের চাকরির এখনো কোনো নিরাপত্তা নেই,বর্তমান মূল্যস্ফীতির সাথে সামঞ্জস্য রেখে আমাদের বেতন নেই।এ সময় বক্তারা রা ঔষধ সেক্টরে নজর দিতে সরকারের কাছে আকুল আবেদন জানান।

এ সময় উপস্থিত ছিলেন,ফারিয়া বাগআঁচড়া শাখার সভাপতি গোলাম রাব্বানী রিপন, সহ-সভাপতি আলীম উদ্দীন, কামরুজ্জামান, সাধারণ সম্পাদক দেবব্রত বিশ্বাস, সহ-সাধারন সম্পাদক, জাহিদুল ইসলাম, পলাশ, সদস্য, জনি, হাসিব,খান-জাহান,জিয়া,ইয়া-হিয়া, আক্তার, আল-আমিন, রাব্বি, প্রতাব,মাসুদ রানা, ফিরোজ, বোরহান, আসাদুল, মাসুদ, ইসলামুল, তৌহিদসহ ফারিয়ার সকল সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ