1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ইসলামী শাসনতন্ত্র দশমিনার উপজেলা শাখার সভাপতিকে ১ মাসের সাজা। - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
শিরোনাম:

ইসলামী শাসনতন্ত্র দশমিনার উপজেলা শাখার সভাপতিকে ১ মাসের সাজা।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২১ মে, ২০২২

 

মোঃবেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালী দশমিনা উপজেলায় অ-বৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে সরকারি কাজে বাধাদানে ইসলামী শাসনতন্ত্রের সভাপতির ১ মাসের সাজা দানের ঘটনা ঘটে ।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উপজেলায় বিভিন্ন ইউনিয়নের বাজার, রস্তাা ও বাসস্ট্যান্ডে অবৈধ দখল করে ব্যবসা পরিচালনা করে আসছে কিছু অসাধু ব্যবসায়ীরা। এ দখলকে কেন্দ্র করে সাধারন জনগনের চলাচলে ভোগান্তি ও যান চলাচলে ঘটে দূর্ঘটনা। ২০ মে রোজ শুক্রবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আদলাতের বিচারক মো.মহিউদ্দিন আল হেলাল অবৈধ স্থাপনা ও ফুটপাত উচ্ছেদের অভিযান পরিচালনা করেন। অবৈধ উচ্ছেদ অভিযান পরিচালনার সময় মজিবুর রহমান আজবাহর প্যাদা নামিও এক মৎস্য ব্যবসায়ী ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলন দশমিনা শাখার সভাপতি কর্তব্যরত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের সরকারি কাজে বাধা প্রদান করেন এবং অসৌজন্যমূলক আচরন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজস্ট্রেট মো.মহিউদ্দিন আল হেলাল বলেন, সরকারি জায়গা দখল করে দশমিনা সদর ও বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন বাজার, রাস্তাা, ব্রীজের ঢাল দখল করে অবৈধভাবে দোকান পরিচালনা করে আসছে কিছু অসাধুব্যবসায়ীরা।এতে করে যানজট, জনগন চলাচলে ভোগান্তি সহ দৈনিক দূর্ঘটনা গটছে। ২০ মে রোজ শুক্রবার সন্ধ্যায় অবৈধ দখল উচ্ছেদ করতে গেলে মজিবর রহমান আজবাহার প্যাদা সরকারি কাজে বাধা প্রদান করে। সরকারি কাজে বাধাপ্রদানে মোঃ মজিবুর রহমান আজবাহার প্যাাকে আটক কাটা হয় এবং ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেলহাজতে প্রেরন কার হয়। তিনি আরো বলে অবৈধ উচ্ছেদ কাজ অব্যহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ