1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
করোনা টিকা প্রদানেও আদর্শ উদাহরণ তৈরি করবে ময়মনসিংহ সিটি কর্পোরেশন - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
শিরোনাম:
নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড

করোনা টিকা প্রদানেও আদর্শ উদাহরণ তৈরি করবে ময়মনসিংহ সিটি কর্পোরেশন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
করোনা টিকা প্রদানেও আদর্শ উদাহরণ তৈরি করবে ময়মনসিংহ সিটি কর্পোরেশন
করোনা টিকা প্রদানেও আদর্শ উদাহরণ তৈরি করবে ময়মনসিংহ সিটি কর্পোরেশন

করোনা টিকা প্রদানেও আদর্শ উদাহরণ তৈরি করবে ময়মনসিংহ সিটি কর্পোরেশন।


ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) সচিব রাজীব কুমার সরকার বলেন, করোনা ভাইরাস মোকাবিলায় যেমন দক্ষতার পরিচয় দিয়েছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন , তেমনি করোনা ভ্যাকসিন প্রদানেও আদর্শ উদাহরণ সৃষ্টি করবে।

বৃহস্পতিবার দুপুরে শহীদ শাহাবুদ্দীন মিলনায়তনে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগের আয়োজনে কোভিড-১৯ ভ্যাকসিনেশন কার্যক্রম উপলক্ষে টিকাদানকারী ও স্বেচ্ছাসেবীদের প্রশিক্ষণ কর্মশালায় মসিক সচিব একথা বলেন।

তিনি আরো বলেন, যথাযথ প্রস্তুতি ও প্রয়োগের ফলে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের করোনা ভাইরাস জনিত ক্ষয়ক্ষতি অনেক কম হয়েছে। সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটুর আন্তরিকতা, প্রচেষ্টা ও নেতৃত্বে তা সম্ভব হয়েছে এবং ১২ টি সিটি কর্পোরেশনের মধ্যে সবচেয়ে দৃঢ় অবস্থানে রয়েছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন।

প্রশিক্ষণ কর্মশালায় প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ কে দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রতিনিধি ডাঃ পংকজ ও প্রশিক্ষণার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ