1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়া দৌলতপুরে প্রাণিসম্পাদ প্রদর্শনী-২০২১ উদ্বোধন করেন এমপি বাদশাহ্ - dailynewsbangla
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার

কুষ্টিয়া দৌলতপুরে প্রাণিসম্পাদ প্রদর্শনী-২০২১ উদ্বোধন করেন এমপি বাদশাহ্

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৫ জুন, ২০২১

কুষ্টিয়া দৌলতপুরে প্রাণিসম্পাদ প্রদর্শনী-২০২১ উদ্বোধন করেন এমপি বাদশাহ্।


জিল্লুর রহমান: “পুষ্টি মেধা দারিদ্র বিমোচন প্রাণী সম্পদ প্রদর্শনীর আয়োজন” এই শ্লোগানে, প্রাণিসম্পাদ প্রদর্শনী-২০২১ উদ্বোধন করেন ৭৫ কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাড. আঃ কঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্।

শনিবার (৫ জুন ২০২১) সকাল ১১টার সময় কুষ্টিয়া দৌলতপুর উপজেলা শহীদ মিনার চত্বরে, প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এর আয়োজনে ২ লাখ ৪৯ হাজার টাকা বরাদ্দের দিনব্যাপী এই মেলা।

প্রদর্শনীতে ৫০টি স্টলে বিভিন্ন প্রাণিজ খাবারের প্রদর্শনীর পাশাপাশি উন্নত জাতের গরু, ছাগল, ভেড়া, কবুতর, পাখিসহ বিভিন্ন প্রাণী প্রদর্শন করা হয়।

দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন।

এসময় আরও উপস্থিত ছিলে দৌলতপুর উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা আব্দুল মালেক, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক টিপু নেওয়াজ, শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ ছাদিকুজ্জাম খান সুমন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বলেন প্রাণিজ আমিষ মেধাবী জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। আন্তর্জাতিক সমুদ্রসীমা পেয়েছি আমরা। আন্তর্জাতিক আদালতে মামলা করে মিয়ানমার ও ভারত থেকে সমুদ্রসীমা অর্জন করেছি। এ সমুদ্রসীমায় অনেক সম্পদ রয়েছে। অনেক সম্ভাবনা রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা খাদ্য নিরাপত্তাকে গুরুত্ব দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ