1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
গাংনীতে তিন চাঁদাবাজ গ্রেপ্তার, ১৩ টি মোবাইল ফোন জব্দ। - dailynewsbangla
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

গাংনীতে তিন চাঁদাবাজ গ্রেপ্তার, ১৩ টি মোবাইল ফোন জব্দ।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২

মোঃ কামাল হোসেন খাঁন,মেহেরপুর জেলা প্রতিনিধিঃ মেহেরপুর অফিসঃমেহেরপুরের গাংনীর বিভিন্ন ইটভাটায় চাঁদা চাওয়ায় তিন চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে গাংনী থানা পুলিশ। শুক্রবার ভোররাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। সেই সাথে ১৩ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এরা হচ্ছে- গাংনী উপজেলার মহাম্মদপুর গ্রামের কুদ্দুসের ছেলে বিদ্যুত, তাহাজ উদ্দীনের ছেলে ইংরেজ ও দৌলতপুর উপজেলার বিল বোয়ালিয়া গ্রামের জাফর আলীর ছেলে জিয়াউল হক। আটককৃতদের বিরুদ্ধে মামলাসহ মেহেরপুর আদালতে প্রেরণ করা হয়ছে।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, আটককৃতরা বেশ কিছুদিন বিভিন্ন ইটভাটায় চাঁদা চেয়ে তাদের মোবাইল ফোন নম্বর দিয়ে আসে এবং আতংক ছড়ানোর জন্য বোমা বিষ্ফোরণ ঘটায়। মোবাইল ফোনের সুত্র ধরে এদেরকে চিহ্নিত করে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক ভাবে এরা চাঁদা দাবীর কথা স্বীকার করেছে। গ্রেপ্তারকৃত ইংরেজ ও বিদ্যুতের নামে ৬ টি মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ