1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
জাতীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে বাংলাদেশ কৃষক লীগের নেতৃবৃন্দ - dailynewsbangla
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩

জাতীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে বাংলাদেশ কৃষক লীগের নেতৃবৃন্দ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
জাতীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে বাংলাদেশ কৃষক লীগের নেতৃবৃন্দ।

জাতীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে বাংলাদেশ কৃষক লীগের নেতৃবৃন্দ।

২১শে ফেব্রুয়ারী ২০২১ ইং রবিবার সকাল ০৬:০০ টায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ এবং সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি এর নেতৃত্বে জাতীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ১৯৫২ সালের ভাষা আন্দোলনের সকল ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশ কৃষক লীগ ও ঢাকা মহানগর উত্তর, ঢাকা মহানগর দক্ষিণ, ঢাকা জেলা উত্তর এবং ঢাকা জেলা দক্ষিণের নেতৃবৃন্দ।

এসময় কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি আলহাজ্জ আকবর আলী চৌধুরী, হোসনে আরা বেগম এমপি, কৃষিবিদ ড. নজরুল ইসলাম, রেজাউল করিম হিরন, আলহাজ্জ মাকসুদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. গাজী জসিম উদ্দিন, কৃষিবিদ ডা. হাবিবুর রহমান মোল্লা, অধ্যাপক নাজমুল ইসলাম পানু, হিজবুল বাহার রানা, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা, সম্পাদক মন্ডলীর সদস্য এ্যাড. জহির উদ্দিন লিমন, কৃষিবিদ তারিফ আনাম, শাহিনুর রহমান, এ্যাড. রাবেয়া হক, রাশিদা চৌধুরী, নিউ নিউ খেইন, কেন্দ্রীয় সদস্য আরমানুল হক পার্থ, শাহজাহান আলী, কবিরুল আলম মাও, কেন্দ্রীয় জাতীয় পরিষদের সদস্য মিল্টন বসাক, মোতাহের হোসেন বাবুল, দিলিপ কুমার অধিকারি, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আব্দুস সালাম বাবু, ঢাকা মহানগর উত্তরের সাধারণ আব্দুল হালিম খান, ঢাকা জেলা উত্তর এর বৃক্ষরোপন কমিটির আহ্বায়ক মহসিন করিম প্রমূখ।

এসময় ১৯৫২ সালের সকল ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয় এবং শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ