1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
টাঙ্গাইলে ৪ কেজি গাঁজা সহ গ্রেফতার মাদক সম্রাট জহুরুল - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

টাঙ্গাইলে ৪ কেজি গাঁজা সহ গ্রেফতার মাদক সম্রাট জহুরুল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২

নাগরপুর প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার গয়হাটায় ইউনিয়নের পালপাড়া গ্রামে থেকে আজ ভোরে ৪ কেজি গাঁজা সহ মাদক সম্রাট জহুরুল কে গ্রেফতার করেছে নাগরপুর থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে, নাগরপুর থানা পুলিশের একটি চৌকস দল অফিসার ইনচার্জ ওসি এর দিক নির্দেশনায় এসআই অশোক ভূষণ সাহার নেতৃত্ব এএসআই মো. জাহাঙ্গীর, কনস্টেবল তোরাব আলী, ২২ জানুয়ারী শনিবার ভোর ৪.০৫ মিনিটের সময় গয়হাটায় ইউনিয়নের পাল পাড়া একটি অভিযান পরিচালনা করে।

সময় উপজেলার পাল পাড়ার মো. জব্বার মিয়ার ছেলে মো. জহুরুল (৪০) কে তার বসত বাড়ি থেকে বিক্রির উদ্দেশ্য মজুদকৃত ৪ কেজি গাঁজা সহ গ্রেফতার করেছে পুলিশের চৌকস দলটি।

প্রতিবেদনটি লেখার সময় পর্যন্ত, থানা পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ১১ নং ক্রমিকে ২২/০১/২০২২ তারিখে নাগরপুর থানায়, একটি নিয়মিত মাদক মালা দায়েরে করা হয়েছে। পুরো উপজেলায় আজ সকাল থেকে বিকেল পর্যন্ত বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকায়, কাজে একটু সময় লাগছে। এছাড়াও তাকে বিজ্ঞ আদালতে প্রেরনের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ