1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রস্তুতি সভা। - dailynewsbangla
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
শিরোনাম:
স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার

দশমিনায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রস্তুতি সভা।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২

 

মোঃবেল্লাল হোসেনদশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলায় উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদ-উল- আযহা উপলক্ষে প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

৫ জুলাই মঙ্গলবার বিকেল ৪ টায় উপজেলা কনফারেন্স হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) মো. মহিউদ্দিন আল হেলাল এর সভাপতিত্বে এ সভার আয়োজন করা হয়।

এ সময় উপস্হিত ছিলে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সামছুরন্নাহার খান ডলি, উজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো জাফর আহমেদ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.মেহেদী হাসান, প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ আতিকুর রহমান, পরিকল্পনা কর্মকর্তা মোঃশরিফুল ইসলাম, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ আনোয়ার হোসেন, দয়মিনা মডেল সরকারি মসজিদের পেশ ইমাম মওলালানা রেজাউল করিম,সহ বিভিন্ন মসজিদের ইমাম ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্ত গন।

দশমিনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি )মো. মেহেদী হাসান সভায় অবহিত করেন , পবিত্র ঈদ-উল- আযহা কে সমনে রেখে দশমিনা থানা পুলিশ শতর্ক অবস্থানে আছে। উপজেলা বিভিন্ন পশুর হাট মনিটরিং করছে। আইনশৃংখলা ভিগ্ন হবার কোন সম্ভবনা নাই। পশু ক্রয়- বিক্রয়ে টাকা লেনদেনে কোন প্রকার জাল টাকার প্রভাব না পরে তার জন্য বিশেষ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

প্রানী সম্পদ কর্মকর্তা বলেন, আগের বছরের তুলনায় দশমিনায় এ বছর পশু খামারির সংখ্যা অনেক বেশি তাই পশুর হাটবাজারে পশুর সংখ্যা অনেক বেশি। উপজলা প্রানী সম্পদ অফিস থেকে একটি বিশেষ টিম প্রত্যেকটি পশুর হাট বাজারে ক্যাম্প বসিয়ে পরিস্কার পরিছন্নতা ও পশুর স্বস্থ্য পরীক্ষানীরীক্ষা করা হচ্ছে।

উক্ত সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সমাপনী বক্তব্যে বলেন, পরিত্র ঈদ- উল – আযহা উপলক্ষে আইনশ্ঙ্খলা সহ বিভিন্ন বিষয় বিশদ আলোচনা করা হয়। এবং তিনি বলেন পবিত্র ঈদ-উল- আজাহা উপলক্ষে ঢাকা সহ বিভিন্ন এলাকা থেকে আসা লোক গুলো যাহাতে কোন প্রকার দূর্ভোগে না পরে সে জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের বিশেষ নজর দেয়া এবং পশুর হাট বাজারে দলা চক্র ও জাল টাকার কোন প্রকার প্রভাব বিস্তার করতে না পারে সে বিষয়ে ব্যবস্থা নেয়ার জন্য কঠোর হাবার নির্দেশ দেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ