1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে অস্ত্র, গুলি ও ফেনসিডিলসহ আটক-২ - dailynewsbangla
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

দৌলতপুরে অস্ত্র, গুলি ও ফেনসিডিলসহ আটক-২

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
ছবি : আটক মাদক চোরাকারবারী।

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে অস্ত্র, গুলি ও ফেনসিডিলসহ সোহেল রানা (২৫) ও আগর (২০) নামে দু’জন মাদক চোরাকারবারী আটক হয়েছে। রোববার রাত সাড়ে ১২টার দিকে দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন শকুনতলা মাঠে অভিযান চালিয়ে তাদের আটক করে সীমান্তরক্ষী বিজিবি।

এসময় তাদের কাছ থেকে ১টি বিদেশী পিস্তুল, ২রাউন্ড গুলি, ১টি ম্যাগজিন ও ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং জব্দ করা হয় মাদক পাচারে ব্যবহৃত একটি হিরোহোন্ডা মোটরসাইকেল। আটক মাদক চোরাকারবারী সীমান্ত সংলগ্ন জামালপুর গ্রামের মিল্টন ও ইব্রাহিমের ছেলে।

বিজিবি সূত্র জানায়, মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে ৪৭ বিজিবি ব্যাটালিয়ন অধিনস্থ ঠোটারপাড়া বিওপি কমান্ডার হাবিলদার সিরাজের নেতৃত্বে বিজিবি’র টহল দল সীমান্ত সংলগ্ন জামালপুর শকুনতলা মাঠে অভিযান চালিয়ে মাদক চোরাকারবারী সোহেল রানা ও আগর কে অস্ত্র, গুলি ও ফেনসিডিলসহ আটক করে।

এসময় জব্দ করা হয় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল। মাদক চোরাকারবারী সোহেলে রনার বিরুদ্ধে ডবল মার্ডার ও মাদক পাচার মামলাসহ একডজন মামলা রয়েছে এবং আগরের বিরুদ্ধে মাদক পাচারের একাধিক মামলা রয়েছে বলে বিজিবি সূত্র নিশ্চিত করেছে।

আটক চোরাকারবারীদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে পৃথক মামলা দিয়ে গতকাল সোমবার দৌলতপুর থানায় সোপর্দ করেছে বিজিবি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ