1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে বকেয়া বিল আদায় করতে গিয়ে হামলার শিকার পল্লী বিদ্যুৎ কর্মী - dailynewsbangla
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার

দৌলতপুরে বকেয়া বিল আদায় করতে গিয়ে হামলার শিকার পল্লী বিদ্যুৎ কর্মী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৮ জুন, ২০২২

দৌলতপুরে বকেয়া বিল আদায় করতে গিয়ে হামলার শিকার পল্লী বিদ্যুৎ কর্মী

দৌলতপুর প্রতিনিধিঃ : কুষ্টিয়ার দৌলতপুরে বকেয়া বিদ্যুৎ বিল আদায় করতে গিয়ে হামলার শিকার হয়েছেন গোলাম ফারুক (৩৮) নামে এক পল্লীবিদ্যুৎ কর্মী। আহত পল্লী বিদ্যুৎ কর্মী গোলাম ফারুক তারাগুনিয়া জোনাল অফিসের আওতাধীন দৌলতপুর অভিযোগকেন্দ্র কর্মরত ছিলেন। বুধবার বিকেলে উপজেলার দৌলতপুর মাস্টারপাড়া গ্রামে হামলার এ ঘটনা ঘটে।

পল্লী বিদ্যুতের কর্মকর্তা ও প্রত্যক্ষদর্শীরা জানায়, চলমান বকেয়া বিদ্যুৎ বিল আদায়ের লক্ষ্যে পল্লী বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারীরা গ্রাহকদের বাড়ি বাড়ি গিয়ে বকেয়া বিদ্যুৎ বিল আদায় করে আসছেন। তারই অংশ হিসেবে বুধবার বিকেলে উপজেলার দৌলতপুর মাস্টার পাড়া গ্রামের আব্দুল বারীর বাড়িতে বিদ্যুৎ বিল আদায় করতে গেলে বিদ্যুৎ বিল না দিয়ে তার গালিগালাজ শুরু করে। এর এক পর্যায়ে লাইনম্যান গোলাম ফারুক ওই গ্রাহকের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করলে গ্রাহক আব্দুল বারীর ছেলে শরিফুল পল্লী বিদ্যুতের লাইনম্যানের মাথার ওপর লাঠি দিয়ে বাড়ি দিয়ে আহত করেন। আহত অবস্থায় গোলাম ফারুক কে তার সহকর্মীরা উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তারাগুনিয়া জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মির্জা কে ই তুহিন জানান চলমান বকেয়া বিদ্যুৎ বিল আদায়ের অংশ হিসেবে অফিসের স্টাফরা অভিযানে ছিল বিদ্যুৎ বিল না দেওয়ার কারণে সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে তাদের ওপোরে এই অতর্কিত হামলা চালানো হয়েছে। তিনি আরো বলেন ওসি সাহেবের সঙ্গে আমার কথা হয়েছে বিষয়টা নিয়ে মামলা প্রক্রিয়াধীন আছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম জাবীদ হাসান জানান, ঘটনাটি আমি শুনেছি এ বিষয়ে একটি মামলা হয়েছে
আসামীকে অতি দ্রুত আইনের আওতায় আনা হবে ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ