1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দ্বিতীয় পর্যায়ে রাজশাহীতে মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রী ঘোষিত ৮৫৪ টি বাড়ি পেলো অসহায় পরিবার - dailynewsbangla
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ বগুড়া আদমদিঘীতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত এক সময় টাইটুম্বুর যৌবনে ভরা পোরশার পূণর্ভবা নদী এখন শুধুই বালুচর বাঘায় রাতের আঁধারে ৫০ টি আম গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা উপজেলা আওয়ামীলী কার্যালয় তালাবদ্ধ পালন করা হয়নি ঐতিহাসিক মুজিবনগর দিবস

দ্বিতীয় পর্যায়ে রাজশাহীতে মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রী ঘোষিত ৮৫৪ টি বাড়ি পেলো অসহায় পরিবার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৯ জুন, ২০২১

রাজশাহী ব্যুরো চীফঃ রাজশাহীতে মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রীর জমি ও গৃহ প্রদান উপলক্ষে ২য় পর্যায়ের প্রেস ব্রিফিং করেছে জেলা প্রশাসন।

১৯ জুন ( শনিবার) দুপুর ১২ টা জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে জেলা প্রশাসক আব্দুল জলিল এই তথ্য নিশ্চিত করেছেন। সংবাদ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আব্দুল জলিল বলেন, আমাদের জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী ২য় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হবে। এর অংশ হিসেবে বৃহৎ ও কর্মযজ্ঞে ভিক্ষুক, প্রতিবন্ধী, বিধবা, স্বামীপরিত্যাক্তা, ষটোর্ধ্বপ্রবীণ ব্যক্তিগণকে অগ্রাধিকার ভিত্তিতে জমি ও গৃহ (ঘর) প্রদান করছে সরকার। রাজশাহী জেলার নয়টি উপজেলায় ভূমিহীন ও গৃহহীণ পরিবারকে জমি ও গৃহ (ঘর) প্রদান করবে সরকার।

এর অংশ হিসেবে রাজশাহীতে ৮৫৪টি ঘর নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। আগামীকাল (রোবাবর) ২০ জুন তা হস্তান্তর করা হবে। এর মধ্যে জেলার পবা উপজেলায় বরাদ্দকৃত ঘরের সংখ্যা ৫০টি, মোহনপুরে ৫০টি, গোদাগাড়ীতে ৪০৩টি, তানোরে ১০৫টি, পুঠিয়ায় ১১০টি, দুর্গাপুরে ১৪টি, চারঘাটে ১০টি, বাঘায় ৩৫টি ও বাগমারায় ৭৭টি। প্রসঙ্গত, প্রথম পর্যায়ে জেলায় ৬৯২টি ঘর হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক)শরিফুল ইসলাম, স্থানীয় সরকার অধিদপ্তর, রাজশাহীর উপ-পরিচালক শাহনাজ পারভিন, অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব ) নজরুল ইসলাম, ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আমিনুল হক, জেলা প্রশাসনের মিডিয়া মুখ্যপাত্র অভিজিৎ সরকার। এছাড়াও জেলা প্রশাসনের অন্যান কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ