1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পটুয়াখালী কোরআন প্রতিযোগিতায় দশমিনার বিজয়ী ৪ - dailynewsbangla
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

পটুয়াখালী কোরআন প্রতিযোগিতায় দশমিনার বিজয়ী ৪

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি পটুয়াখালী জেলা পর্যায়ে কোরআন প্রতিযোগিতায় দশমিনা উপজেলার ৪ জন বিজয়ী হয়েছেন। বুধবার পটুয়াখালী চৌরাস্তার দারুদ কারবিয়া মাদরাসায় বাংলাদেশ হুফাজুল কোরআন ফাউন্ডেশন এ কোরআন প্রতিযোগিতার আয়োজন করেন।

ওই প্রতিযোগিতায় দশমিনা উপজেলার নলখোলা বন্দরের আব্দুল লতিব হাফিজিয়া ও নূরানি মাদরাসার মো. জুনায়েদ ৩০ পারায় প্রথম ও মো. রাহাত দ্বিতীয় হন। অন্যদিকে একই মাদরাসার মো. আবু সালেহ ২০ পারায় ৫ম ও মো. আব্দুল কাইয়ূম ৫ পারায় দ্বিতীয় হন।

বাংলাদেশ হুফাজুল কোরআন ফাউন্ডেশনের পটুয়াখালী জেলা শাখার সভাপতি মো. হাফেজ মাওলানা আব্দুল মতিনের সভাপতিত্বে কোরআন প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় ব্যবসায়ী অ্যাডভোকেট মো. হাফিজুর রহামন হাফিজ। বিজয়ীরা পরবর্তীতে বিভাগীয় পর্যায়ে ও সেখান থেকে ঢাকা হয়ে রাউন্ড শেষ করতে পারলে বিদেশে গিয়ে কোরআন প্রতিযোগিতায় অংশ নেবেন বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ