1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পটুয়াখালী দশমিনায় ৩ ইউনিয়নে নৌকা প্রতিক প্রদান - dailynewsbangla
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
শিরোনাম:

পটুয়াখালী দশমিনায় ৩ ইউনিয়নে নৌকা প্রতিক প্রদান

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৪ মার্চ, ২০২১

মো.বেল্লাল হোসন, দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলায় নির্বাচন কমিশনার প্রদেয় তফসিল ঘোষনার পর দশমিনা উপজেলায় তিনটি ইউনিয়নে তৃনমূল আওয়ামীলীগের কাউন্সিলদের ভোটে বাঁশবাড়ীয়া ইউনিয়নে ১.মোঃকাজী কালাম ২.কাজী শাহজাহান ৩. শফিকুল ইসলাম।

আলীপুর ইউনিয়নে ১. মিজানুর রহমান ২. আাতিকুর রহমান সাগর ৩.সালাহ উদ্দিন । বহরমপুর ইউনিয়নে ১. মোঃআনোয়ার হোসেন মৃধা ২.মোঃনুরুল হক হাওলাদার ৩.সরোয়ার কামাল খোকন কে প্রাথমিক ভাবে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ সুপারিশ জামাদেয় এবং জেলা আওয়ামীলীগ কেন্দ্রীয় আওয়ামীলীগ কার্যালয় সুপারিশ মালা প্রেরন করেন।

তিনটি ইউনিয়নের তৃনমূল প্রার্থীরা কেন্দ্রীয় আওয়ামীলীগ কার্যালয় দলীয় মনোনয়ন সংগ্রহ করেন ১২ মার্চ জমা দেয়া হয় ।১৩ মার্চ চুলছেরা বিশ্লেষণ এর মাধ্যমে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাঁশবাড়ীয়া ইউনিয়নে, মোঃ কাজী কালম। আলীপুর ইউনিয়নে,আতিকুর রহমান সাগর।

বহরমপুর ইউনিয়নে,আনোয়ার হোসন মৃধা কে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন কারার জন্য কেন্দ্রীয় আওয়ামীলীগ কার্যালয় নাম প্রকাশ করেন। আলীপুর ইউনিয়নের সাধারন ভোটার গন আলীপুর বাজারে আনন্দ উৎসাহ প্রকাশ করেন তাদের একটিই কথা তৃনমূল কাউন্সিলর ভুল করলেও কেন্দ্রীয় আওয়ামীলীগ ও মাননীয় প্রধানমন্ত্রী ভুল করেননি।

বঙ্গবন্ধু কন্যা সঠিক সময় সঠিক সিদ্ধান্ত নিয়েছে আমরা তার সিদ্ধান্তে শ্রদ্ধা জানাই। বাঁশবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বলেন,কাজী কালাম, সাধারন জনগনের কাছে সততার প্রতিক এবং সকলে মনে প্রানে ভালোবাসেন । তিনি একজন পরিক্ষীত ও নিবেদিত আওয়ামীলীগ কর্মী । আমি কেন্দ্রীয় আওয়ামীলীগ ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তে আমার বাঁশড়ীয়া বাসি কৃতঞ্জ।

বহরমপুর ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক জানান, আনোয়ার মৃধা পূর্বে ৫টি বছর নৌকা প্রতিক নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হয়ে সততার সাথে দেশ রত্ন শেখ হাসিনার উন্নয়নে সফলতার সাথে কাজ করেছের। সরকারের উন্নয়ন মূলক সকল সেবা জনগনের মাঝে পৌছে দিয়েছে। আমার বিশ্বাস মাননীয় প্রধানমন্ত্রীর প্রদেয় নৌকা বিজয়ে সাধারন জনগন কজ করবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ