1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মহাদেবপুরে যুবদল নেতার টর্চার সেলে নির্যাতনকারী ২নং আসামী গ্রেফতার - dailynewsbangla
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

মহাদেবপুরে যুবদল নেতার টর্চার সেলে নির্যাতনকারী ২নং আসামী গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

মো.আককাস আলী,নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে যুবদল নেতার টর্চার সেলে নির্যাতনকারী মামলার ২নং আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার তৌকির এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন দক্ষিণ হোসেনপুর এলাকা হতে গতকাল ০৯ সেপ্টেম্বর বৃহস্প্রতিবার দুপুরে ২নং এজাহার নামীয় পলাতক আসামী জেলার পত্নীতলা উপজেলার ছোট চাঁদপুর গ্রামের মৃত আব্দুল মন্ডলের পুত্র মোঃ তরিকুল ইসলামকে গ্রেফতার করে।

তার বিরুদ্ধে মহাদেবপুর থানার মামলা নং- ২৫/জিআর-২২১, তারিখ- ২৩/০৮/২০২১ খ্রিঃ, ধারাঃ ৩৬৪/ ৩২৩/ ৩২৬/ ৩৫৪/ ৩০৭/ ৩৮৬/ ৫০৬/ ৩৪ পিসি মূলে রয়েছে। র‌্যাব সূত্রে জানায়, গ্রেফতারকৃত আসামীর বাড়িতে অবস্থিত টর্চার সেলে ব্যবহƒত লোহার তৈরী সাড়াশি, হাতুড়ি এবং চাকু ব্যবহার করে নির্যাতনকারীদের নির্যাতনের সাম্প্রতিক চাঞ্চল্যকর উক্ত মামলার অন্যতম প্রধান অপরাধী।

সে একজন দীর্ঘস্থায়ী মাদকাসক্ত এবং একজন প্রতারক সাংবাদিকও। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে মহাদেবপুর থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, মিঠুন চৌধুরী (২৭) নামে এক নার্সারী কর্মচারীকে ফুসলিয়ে অপহরণ করে টর্চার সেলে তিন দিন আটকে রেখে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন ও তার স্ত্রী শ্যামলী রাণীর (২৫) কে মধ্যযুগীয় কায়দায় মারপিট ও চুল কর্তনের ঘটনায় থানায় মামলা হলে ওইদিন রাতেই পুলিশ অভিযুক্ত যুবদল নেতা রুহুল আমিনের দুই স্ত্রী রুবাইয়া আকতার বৃষ্টি (২২) ও মুক্তা পারভীনকে (২১) গ্রেফতার করেছে।

কিন্তু এ ঘটনার মূল আসামী যুবদল নেতা রুহুল আমিনকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ